আনুষ্ঠানিক বিচ্ছেদের কথা জানালেন মাহি  

আনুষ্ঠানিক বিচ্ছেদের কথা জানালেন মাহি  

অনলাইন ডেস্ক

বেশ কিছুদিন ধরে ব্যক্তিগত বিষয় নিয়ে আলোচনায় রয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। গত ফেব্রুয়ারিতে হঠাৎ সামাজিক যোগাযোগ মাধ্যমে এসে দ্বিতীয় স্বামী রাকিব সরকারের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দেন তিনি। এবার গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে স্বামী রাকিবের সঙ্গে আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হয়ে গেছে বলে জানিয়ে দিয়েছেন মাহি।

মাহির ভাষ্য, ‘আমরা দুজনেই চেষ্টা করেছি।

যখন দেখেছি চেষ্টা করেও লাভ হচ্ছে না, তখন আসলে চেষ্টাটা ছেড়ে দিয়েছি। একসঙ্গে থেকে তিক্ত হওয়ার চেয়ে বন্ধুত্বটা থাকা ভালো। যেহেতু ও ফারিশের বাবা এবং এখনো ওর সঙ্গে আমার কথা হয় নিয়মিত, যোগাযোগ আছে। ফারিশকে নিয়ে কথা হয়, ফারিশের কী প্রয়োজন এবং ও খুব যত্নবান একজন মানুষ।
ওর সঙ্গে আমার সম্পর্ক নেই, কিন্তু ও ফারিশের ব্যাপারে এতটা কেয়ারিং, আমার মনে হয় পৃথিবীতে এমন বাবা পাওয়াটা খুব টাফ। ’ 

বিচ্ছেদ হয়ে গেলেও পুরো সাক্ষাৎকারে রাকিবের প্রশংসায় পঞ্চমুখ ছিলেন মাহিয়া মাহি। মাহি বলেন, ‘আমার জীবনের যতটুকু রাজনৈতিক অর্জন করেছি, সবটাই ওর জন্য। একটা পোস্টার থেকে শুরু করে রাজনৈতিক যেকোনো কিছু, ও এত সুন্দর করে সব গুছিয়ে দিয়েছে আমাকে, একা হলে কখনোই পারতাম না। এর পেছনে সব কৃতিত্বই রাকিবের’।

তিনি আরও বলেন, ‘ও মানুষটা অনেক ভালো, এই তিনটা বছর আমি তাঁকে কাছ থেকে দেখেছি। সে ভীষণ ভালো একজন মানুষ, পরোপকারী। কিন্তু আমার প্যাটার্ন এবং ওর প্যাটার্ন আলাদা, দ্যাটস ইট। ’

রাকিবের বিভিন্ন স্ট্যাটাসের জবাবও দেন নায়কা। বলেন, ‘ও স্ট্যাটাস দিয়েছে, মানুষ এটা নিয়ে আমাকে খোঁচাখুঁচি করেছে। আমার কাছে মনে হয়েছে, ওর মাথা একটু গরম আছে। রাগের মাথায় অনেক কিছু বলে ফেলে, লিখে ফেলে। কিন্তু যে মানুষটা আমার জন্য এত কিছু করেছে। তাকে নিয়ে একটা নেতিবাচক কথা বললেও আমি নিজেই আয়নার সামনে দাঁড়াতে পারব না। ’

আরও পড়ুন: এবার শিল্পী সমিতি নির্বাচনে অংশ নেবেন মাহি! 

এদিকে, আসন্ন চলচ্চিত্র শিল্পী সমিতি নির্বাচনে অংশ নেবেন বলে সম্প্রতি জানিয়েছেন মাহি। বলেন, নির্বাচনে মিশা ভাইয়ের প্যানেল থেকেই অংশ নেব। কারণ, এই প্যানেলে গুণী সব শিল্পীরা আছেন। তাই এ প্যানেলের প্রতি দুর্বলতা বেশি। আমার যে কোনো বিপদে যাকে আমি পাশে পাব তাদেরকেই তো সবসময় সাপোর্ট করব। যখন যে সমস্যা হয়েছে মিশা ভাইদের ফোন করা মাত্রই তারা এগিয়ে এসেছেন।  

news24bd.tv/TR