ভ্যানকে চাপা দিয়ে খাদে পড়ে গেল ট্রাক, কৃষক নিহত

ট্রাকের চাপায় চূর্ণবিচূর্ণ ভ্যান

ভ্যানকে চাপা দিয়ে খাদে পড়ে গেল ট্রাক, কৃষক নিহত

রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ীর কালুখালীতে পেঁয়াজ নিয়ে হাটে বিক্রি করতে যাওয়ার পথে সিমেন্ট বোঝাই ট্রাকের চাপায় হযরত আলী মণ্ডল (৫০) নামে এক কৃষক নিহত হয়েছে। এ ঘটনায় ভ্যানচালক বাপ্পি মল্লিক (১৮) আহত হয়েছেন।

রোববার (১৭ মার্চ) ভোরে উপজেলার চরচিলোকা এলাকায় রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। আহত ভ্যান চালক ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছেন।

নিহত হযরত আলী পাংশা উপজেলার মৌরাট ইউনিয়নের কাজিয়াল পাড়া গ্রামের মৃত হাসেন মণ্ডলের ছেলে ও আহত ভ্যানচালক বাপ্পি মল্লিক স্বর্ণগড়া গ্রামের জহিরুল মল্লিকের ছেলে।

জানা গেছে, ভোরে হযরত আলী নিজ বাড়ি থেকে ভ্যানে করে পেঁয়াজ নিয়ে বিক্রি করার জন্য সোনাপুর হাটে যাচ্ছিলেন। পথে কালুখালী উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের পাইকারা বাসস্ট্যান্ড মোড় সংলগ্ন চরচিলোকায় এলে বিপরীত দিক থেকে আসা (কুষ্টিয়াগামী) সিমেন্টবোঝাই একটি ট্রাক ভ্যানটিকে চাপা দেয়। এতে ভ্যানের যাত্রী হযরত আলী ঘটনাস্থলে নিহত হন এবং ভ্যানচালক বাপ্পি গুরুতর আহত হন।

নিহত হযরত আলীর ছেলে নয়ন আলী মণ্ডল বলেন, আমার বাবা ভোরে সাহরি খেয়ে নামাজ পড়ে ভ্যানে পেঁয়াজ নিয়ে পার্শ্ববর্তী উপজেলার সোনাপুর হাটের উদ্দেশে রওনা হন। পথে কুষ্টিয়াগামী একটি সিমেন্টবোঝাই ট্রাক ভ্যানটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই বাবার মৃত্যু হয়।

কালুখালী ফায়ার স্টেশনের ফায়ার ব্রিগেড মিরাজ বলেন, রাজবাড়ীর দিক থেকে আসা কুষ্টিয়াগামী সিমেন্টবোঝাই ট্রাকের চালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার বিপরীত পাশের ভ্যানগাড়িকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ভ্যানের যাত্রী হযরত আলী নিহত হন এবং ভ্যানচালক বাপ্পি আহত হন। ভ্যানকে চাপা দিয়ে ট্রাকটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। এসময় ট্রাকের চালক হেলপার পালিয়ে যায়।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক

পাঠকপ্রিয়