ওল্ড ট্রাফোর্ডে ধ্রুপদী লড়াই শেষে সেমিফাইনালে ইউনাইটেড

ওল্ড ট্রাফোর্ডে ধ্রুপদী লড়াই শেষে সেমিফাইনালে ইউনাইটেড

অনলাইন ডেস্ক

ম্যাচে প্রথম এগিয়ে যাওয়া ম্যানচেস্টার ইউনাইটেডেরই। এরপর চিরপ্রতিদ্বন্দ্বী লিভারপুলের বিপক্ষে দুইবার পিছিয়ে পড়েও ঘুরে দাঁড়ানোর নতুন গল্প লিখে এফএ কাপের সেমিফাইনাল নিশ্চিত করলো দলটি। ২-২ গোলে সমতায় থেকে ম্যাচ অতিরিক্ত সময়ে গড়ানোর পরও কম নাটুকে কাণ্ড ঘটেনি। তবে ইতিহাস লিখে ৪-৩ গোলের জয়ে শেষ হাসি হাসে এরিক টেন হাগের শিষ্যরাই।

 

রোববার ওল্ড ট্রাফোর্ডে দর্শকরা উপভোগ করেছেন রুদ্ধশ্বাস এক ম্যাচ। যার পরতে পরতে ছিল উত্তেজনা। ম্যাচের ১০ মিনিটেই স্কট ম্যাকটমিনে উল্লাসে ভাসান স্বাগতিক সমর্থকদের। তবে বিরতিতে যাওয়ার আগেই সেই হাসি মলিন আলেক্সিস ম্যাক আলিস্টার এবং মোহামেদ সালাহর গোলে।

এ দুজন লিভারপুলকে লিড এনে দেন প্রথমার্ধের শেষ বাঁশি বাজার আগে।  

এই স্কোরলাইনে ম্যাচ এগোচ্ছিল শেষের পথে। তবে ৮৭ মিনিটে ইউনাইটেডকে ম্যাচে ফেরান অ্যান্থনি। তার ওই গোলেই ম্যাচ গড়ায় অতিরিক্ত সময়ে। সেখানেও ফের লিড লিভারপুলের। ১০৫ মিনিটে হার্ভেই এলিয়ট আরেক দফা শেল বেঁধান ইউনাইটেড সমর্থকদের মনে। অনেকে সেখানেই দেখছিলেন ম্যাচের শেষ।

সেই শেষ থেকেই নতুন করে শুরু করে ইউনাইটেড। ১১২ মিনিটে মার্কোস রাশফোর্ড দ্বিতীয়বারের মতো ম্যাচে ফেরায় রেড ডেভিলদের। আর শেষ বাঁশি বাজার কয়েক সেকেন্ড আগে বাজিমাত করেন আমাদ দিয়ালু। লিভারপুলের ফাঁকা রক্ষণের সুযোগ নিয়ে ইউনাইটেডকে ১২২ মিনিটে তিনি এনে দেন জয়সূচক গোল।

এর আগে, আসরের আরেক কোয়ার্টার ফাইনালে ইনজুরি সময়ে দুই গোলের সুবাদে লিস্টার সিটিকে ৪-২ গোলে হারিয়ে সেমিফাইনালের টিকিট কেটেছে চেলসিও।

news24bd.tv/SHS

পাঠকপ্রিয়