কোল পাওয়ার জেনারেশনে চাকরি, আবেদন করুন আজই 

প্রতীকী ছবি

কোল পাওয়ার জেনারেশনে চাকরি, আবেদন করুন আজই 

অনলাইন ডেস্ক

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে কোল পাওয়ার জেনারেশন কোম্পানি বাংলাদেশ লিমিটেডে (সিপিজিসিবিএল)। এ প্রতিষ্ঠানে এক্সিকিউটিভ ডিরেক্টর (অপারেশন অ্যান্ড মেইনটেন্যান্স) পদে কর্মকর্তা নিয়োগ দেওয়া হবে। আবেদন শেষ হচ্ছে আগামীকাল মঙ্গলবার, তাই আগ্রহী প্রার্থীরা আজই আবেদন করতে পারেন।

পদের নাম: এক্সিকিউটিভ ডিরেক্টর (অপারেশন অ্যান্ড মেইনটেন্যান্স)

পদসংখ্যা: ১

যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ইলেকট্রিক্যাল, মেকানিক্যাল অথবা সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে বিএসসি ডিগ্রি থাকতে হবে।

শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ/শ্রেণি বা সমমানের জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য নয়। গ্রেডিং সিস্টেমে পাসের ক্ষেত্রে সিজিপিএ-৫-এর স্কেলে ৩.৫ এবং সিজিপিএ-৪-এর স্কেলে ২.৭৫ থাকতে হবে। বড় কোনো পাওয়ার ইউটিলিটিসে অন্তত ২০ বছর অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার বা এর উচ্চ পদে চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে সিনিয়র ম্যানেজার পদে অন্তত পাঁচ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।
কোনো পাওয়ার প্ল্যান্টে পাওয়ার প্ল্যান্ট প্রজেক্ট/প্ল্যানিং অ্যান্ড ডিজাইন/অপারেশন অ্যান্ড মেইনটেন্যান্সে অন্তত ৫ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। নেতৃত্বের দক্ষতা থাকতে হবে। টিপিএম, টিকিউএম, প্রিভেনটিভ মেইনটেন্যান্স, স্ট্র্যাটেজিক ম্যানেজমেন্ট ও করপোরেট গভর্ন্যান্সে জানাশোনা থাকতে হবে। কম্পিউটার চালনার দক্ষতাসহ বাংলা ও ইংরেজি ভাষায় যোগাযোগে সাবলীল হতে হবে।

বয়স: ২০২৪ সালের ২৭ ফেব্রুয়ারি সর্বোচ্চ ৬০ বছর হতে হবে।

চাকরির ধরন: প্রাথমিকভাবে তিন বছরের জন্য চুক্তি ভিত্তিতে নিয়োগযোগ্য এবং সন্তোষজনক কর্মমূল্যায়নের ভিত্তিতে ৬২ বছর বয়স পর্যন্ত চাকরির মেয়াদ নবায়নযোগ্য।

মূল বেতন: ১,৪৯,০০০ টাকা (গ্রেড-২)
ভাতা ও অন্যান্য সুবিধা: সিপিজিসিবিএলের সার্ভিস রুল ২০১৭ অনুযায়ী মূল বেতনের পাশাপাশি বাড়িভাড়া ভাতা, স্বাস্থ্যসুবিধা, উৎসব ভাতা, গ্র্যাচুইটি এবং অন্যান্য ফ্রিঞ্জ বেনিফিটের সুবিধা আছে।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীরা নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংক থেকে জেনে আবেদন করতে পারবেন।

আবেদন ফি
আবেদন ফি বাবদ সিপিজিসিবিএলের অনুকূলে ১,০০০ টাকা এমআইসিআর ব্যাংক ড্রাফট/পে-অর্ডার করে রসিদ আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: ব্যবস্থাপনা পরিচালক, কোল পাওয়ার জেনারেশন কোম্পানি বাংলাদেশ লিমিটেড, ইউনিক হাইটস (লেভেল-১৭), ১১৭ কাজী নজরুল ইসলাম অ্যাভিনিউ, ইস্কাটন গার্ডেন, ঢাকা-১২১৭।

আবেদনের শেষ সময়: ১৯ মার্চ ২০২৪।

news24bd.tv/TR  
 

পাঠকপ্রিয়