যে বিশেষ কারণে ক্যাটরিনাকে পছন্দ করেন শ্বাশুড়ি 

যে বিশেষ কারণে ক্যাটরিনাকে পছন্দ করেন শ্বাশুড়ি 

অনলাইন ডেস্ক

বলিউড দম্পতি ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। সম্প্রতি দ্য উইক-কে দেওয়া সাক্ষাৎকারে নিজেদের দাম্পত্য জীবনে নানা কথা শেয়ার করেছেন ভিকি। তিনি এ ও জানান, এক বিশেষ কারণে তার মায়ের খুব পছন্দ ছেলের বউ ক্যাটরিনাকে। কী সেই কারণ, জানলে চমকে উঠবেন আপনিও!

২০২১ সালে রাজস্থানে চার হাত এক হয়েছিল ভিকি-ক্যাটরিনার।

সাক্ষাৎকারে ভিকি জানিয়েছেন, তাঁরা পরস্পরের প্রশংসা করেন, পাশে থাকার চেষ্টা করেন। দু'জনের মধ্যে গভীর বন্ধন তৈরি হয়েছে।

অভিনেতা জানান, ‘আমরা যেমন ধরণের মানুষ পরস্পরকে সেই ভাবেই ভালোবাসি। আমাদের নতুনত্ব হল, কীভাবে আমরা একে অপরকে আরও উন্নতি পথ দেখাতে পারি।

এখন আমরা বিবাহিত, সবথেকে বড় বিষয় হল সমস্তটাই আমাদের দুজনের উপর নির্ভর করে, একা আমার উপর নয়’।

ভিকির সাফ মন্তব্য, রান্না করাটা মোটেই তাঁর আয়ত্তের মধ্যের কাজ নয়। যদিও কোয়ারেন্টাইনে থাকার সময় তিনি চা বানানো, ডিম দিয়ে খুব সাধারণ রকমের খাবার তৈরি শিখেছেন, কারণ সেই সময় অনন্যান্য কাজ করার মতো কিছু ছিল না। তবে ভাই সানি কৌশল খুব ভালো রান্না করতে পারে, সেকথা জানিয়েছেন অভিনেতা।

বাড়িতে কী ধরণের খাবার খান তারা এ বিষয়ে অভিনেতা বলেন, ‘খাবারের ক্ষেত্রে ও (ক্যাটরিনা) আমার থেকে বেশি শাক-সবজি খায়। ও খুব সাধারণ খাবার খেতে পছন্দ করে। খুব কমই ওকে ছোলা ভাটোরা খেতে দেখা যায়। কিন্তু আমি তো কব্জি ডুবিয়ে খাই।

তিনি বলেন, ক্যাটরিনা বাড়িতে থাকলে মা খুব খুশি হয়, সবসময় বলেন, দুই ছেলেকে খুব ছোট থাকতে করলা খাওয়ানোর চেষ্টা করেন তিনি। এ ছাড়াও নানা ধরণের সব্জি খাওয়ানোর চেষ্টা করেন। তবে এখন তার ছেলে বউ সেগুলি রোজ খায়। এগুলোই আসলে ওর প্রধান খাবার। ও প্যানকেক খেতে খুব ভালোবাসে। আমরা খুব সাধারণ দম্পতি, পেশার খাতিরে আমারা আসলে লাইমলাইটে থাকি’।

news24bd.tv/TR