মানিকগঞ্জে বসুন্ধরার দুই হাজার প্যাকেট ইফতার বিতরণ, খুশি রোজাদাররা

মানিকগঞ্জে বসুন্ধরার দুই হাজার প্যাকেট ইফতার বিতরণ, খুশি রোজাদাররা

অনলাইন ডেস্ক

সপ্তম রমজানের দিন (সোমবার (১৮ মার্চ) মানিকগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাহবুবুর রহমান জনির তত্ত্বাবধানে ঘিওর উপজেলার বিভিন্ন মসজিদ-মাদরাসায় দুই হাজার প্যাকেট ইফতার বিতরণ করা হয়েছে। দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে এ ইফতার বিতরণ করা হয়।

বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশনের (বাজুস) প্রেসিডেন্ট সায়েম সোবহান আনভীরের উদ্যোগে ছিন্নমূল রোজাদার, মসজিদের মুসল্লি এবং মাদরাসার শিক্ষক-শিক্ষার্থীদের মাঝে রমজান মাসজুড়ে এ ইফতার বিতরণ কার্যক্রম চলবে।

জানা যায়, রমজান উপলক্ষে ছিন্নমূল ও বিভিন্ন মসজিদের মুসল্লি এবং মাদরাসার শিক্ষক-শিক্ষার্থীদের জন্য প্রতিদিন দুই হাজার প্যাকেট ইফতারের আয়োজন করে আসছে বসুন্ধরা গ্রুপ।

এর মধ্যে ঢাকা-আরিচা মহাসড়কের বানিয়াজুরি বাসস্ট্যান্ড এলাকায় প্রতিদিনের মতো সোমবারও ভাসমান রোজাদারদের জন্য ২০০ প্যাকেট ইফতারের ব্যবস্থা করা হচ্ছে। একই ভাবে উপজেলা মডেল মসজিদে ১০০ প্যাকেট এবং থানা মসজিদে ১০০ প্যাকেট ইফতার দিয়েছে বসুন্ধরা গ্রুপ। ঘিওর উপজেলার কেন্দ্রীয় মসজিদ, পয়লা জামে মসজিদ, তেরশ্রী জামে মসজিদ, পয়লা মোড় জামে মসজিদ, বাহলজুরী আকসা মসজিদ, বাইলজুরী চকপাড়া মসজিদ, চর বাইলজুরী মসজিদসহ আরও বেশ কয়েকটি মসজিদ ও মাদরাসায় এক হাজার ৬০০ প্যাকেট ইফতার পৌঁছে দেওয়া হচ্ছে প্রতিদিন।

বানিয়াজুরী ইউনিয়নের পার্শ্ববর্তী গোয়ালডাঙ্গী এলাকার মন্টু মিয়া বলেন, রোজা থাকি, ইচ্ছে করে হরেক রকমের ইফতার কেনার, স্বাদ আছে তবে সামর্থ্য নাই।

বাড়ি ফিরছিলাম এমন সময় কয়েকটি ছেলে আমাকে ডেকে এক প্যাকেট ইফতার হাতে দিল। লোক মুখে শুনলাম এ ইফতার প্রতিদিন দিচ্ছে বসুন্ধরা গ্রুপ। ইফতারের প্যাকেট নিয়ে তাড়াতাড়ি বাড়ি যাই, এগুলো দেখলে বাচ্চারা অনেক খুশি হবে। আল্লাহর কাছে প্রাণ খুলে দোয়া করি, বসুন্ধরা গ্রুপের জন্য, তারা সব সময় অসহায় মানুষের পাশে থাকতে পারে।

জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাহবুবুর রহমান জনি বলেন, অসহায় মানুষের কথা বিবেচনা করে বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর স্যার এ অঞ্চলে পুরো রমজান মাস ইফতার বিতরণের ব্যবস্থা করেছেন।

news24bd.tv/তৌহিদ