মন্দিরে ভক্তিভরে প্রণাম করেই চুরি করেন ‘ধার্মিক’ এই চোর

শনিবার (১৬ মার্চ) রাতে রাজস্থানের একটি মন্দির থেকে টাকা ও গয়না চুরি করেন গোপেশ শর্মা (৩৭) /ছবি: সংগৃহীত

মন্দিরে ভক্তিভরে প্রণাম করেই চুরি করেন ‘ধার্মিক’ এই চোর

অনলাইন ডেস্ক

মন্দিরে ঢুকে ভক্তিভরে প্রণাম। তারপরেই দানের বাক্স থেকে সব টাকা পকেটে পুরে ফেলা। শুধু টাকা নয়, মন্দিরের অন্যান্য দামি জিনিসও ঝটপট সরিয়ে নিলেন। মিশন শেষে আবারও ঘণ্টা বাজিয়ে মন্দির থেকে চম্পট।

সম্প্রতি ভারতের রাজস্থান রাজ্যের এক বাসিন্দার এমন আজব কাণ্ডের ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। খবর টাইমস নাও।

জানা গেছে, ভাইরাল ভিডিওটি রাজস্থানের আলওয়ারের এক মন্দিরের। সেখানে দেখা যাচ্ছে, শনিবার (১৬ মার্চ) সকালে মন্দিরের তালা ভেঙে মন্দিরের ভেতরে ঢুকেছেন এক ব্যক্তি।

সেখানে প্রতিমার সামনে দাঁড়িয়ে হাতজোড় করে প্রার্থনাও করেন তিনি। কিন্তু তারপরেই চমক।

সটান দানের বাক্সের কাছে গিয়ে সব টাকা নিজের পকেটে পুরে ফেলেন। সেখানেই শেষ নয়। প্রতিমার গায়ে থাকা রুপার গয়না ও ছাতাও হাতিয়ে নেন ওই ব্যক্তি। সব কাজ সেরে আবারও ফিরে আসেন প্রতিমার সামনে। প্রার্থনা করে, মন্দিরের ঘণ্টা বাজিয়ে সেখান থেকে পালিয়ে যান তিনি। গোটা ঘটনা ধরা পড়ে মন্দিরের সিসিটিভি ক্যামেরায়।

ভিডিও ভাইরাল হতেই ‘ধার্মিক’ চোরের খোঁজে তল্লাশি শুরু করে পুলিশ। একপর্যায়ে ধরা পড়েন তিনি। পরে জানা যায়, অভিযুক্তের নাম গোপেশ শর্মা। জিজ্ঞেসাবাদে নিতেই নিজের সব কীর্তি স্বীকার করেন ৩৭ বছরের ওই যুবক। কিন্তু তার দাবি শুনে পুলিশের চক্ষু চড়কগাছ।

জেরায় গোপেশ জানান, তিনি আসলে কোনো বাড়ি কিংবা দোকানে চুরি করেন না। কেবল মন্দিরে ঢুকেই টাকা আর অন্যান্য সম্পদ চুরি করেন তিনি। খুব ভালোভাবে পরিকল্পনা করেই মন্দিরে চুরির ফন্দি আঁটেন তিনি।

প্রথমে এমন একটা মন্দির খুঁজে বের করেন, যেখানে অনায়াসে চুরি করা যাবে। তারপর ওঁৎ পেতে থাকেন, কখন মন্দিরের দরজা বন্ধ করে বেরিয়ে যান পুরোহিত। সব দেখেশুনে তবেই মন্দিরে ঢোকেন। এই প্রথম নয়, আগেও বেশ কয়েকটি মন্দিরে এভাবেই চুরির মিশন চালিয়েছেন তিনি।

news24bd.tv/aa

পাঠকপ্রিয়