ফাইনালে হ্যাটট্রিক হার মুলতানের, পিএসএল চ্যাম্পিয়ন ইসলামাবাদ

জয় নিশ্চিতের পর ইমাদ ও হুনাইনের উল্লাস

ফাইনালে হ্যাটট্রিক হার মুলতানের, পিএসএল চ্যাম্পিয়ন ইসলামাবাদ

অনলাইন ডেস্ক

আবারও ফাইনাল হারলো মোহাম্মদ রিজওয়ানের মুলতান সুলতানস। সোমবার ইসলামাবাদ ইউনাইটেড জিতেছে ২ উইকেটে। এটি তাদের তৃতীয় পাকিস্তান সুপার লিগ (পিএসএল) শিরোপা। তিন ফাইনাল খেলে তিনবারই ট্রফি ঘরে তুললো দলটি।

অপরদিকে, এ নিয়ে টানা তিন আসরে ফাইনাল হারলো মুলতান।  

করাচি স্টেডিয়ামে টসে জিতে জিতে ব্যাটিং বেছে নেন মুলতান অধিনায়ক রিজওয়ান। তার দল আগে ব্যাটিং করে ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে করে ১৫৯ রান। সেই রান তাড়ায় নেমে ইনিংসের শেষ বলে জয় তুলে নেয় ইসলামাবাদ।

লক্ষ্য তাড়ায় নেমে ইসলামাবাদের হয়ে মার্টিন গাপটিল খেলেন বড় ইনিংস। রানআউট হয়ে সাজঘরে ফেরার আগে 3২ বলে ৫০ রানের ইনিংস খেলেন সাবেক এই কিউই ওপেনার। মাঝে আজম খানের ৩০ এবং ইমাদ ওয়াসিমের অপরাজিত ১৯ রানের ইনিংসে জয় নিয়েই মাঠ ছাড়ে ইসলামাবাদ। জয়সূচক চারের মার আসে হুনাইন শাহের ব্যাট থেকে। এর আগে তার ভাই নাসিম শাহ খেলেন ৯ বলে ১৭ রানের ঝোড়ো এক ক্যামিও।

এর আগে ম্যাচের শুরুতে ইমাদ ওয়াসিমের স্পিন ঘূর্ণিতে কুপোকাত হয় মুলতান। ইমাদ একাই ২৩ রানে নেন ৫ উইকেট। ৩ উইকেট নেন অধিনায়ক শাদাব খান। দুই স্পিনারের দুর্দান্ত বোলিংয়ের পরও মুলতান চ্যালেঞ্জিং স্কোর পায় উসমান খানের ৪০ বলে ৫৭ এবং ইফতিখার আহমেদের ২০ বলে ৩২ রানের ইনিংসে। যদিও শেষ পর্যন্ত তা জয়ের জন্য পর্যাপ্ত হয়নি।

news24bd.tv/SHS