সঙ্গীতশিল্পী খালিদের লাশ গোপালগঞ্জে, জোহরের পর জানাজা

সঙ্গীতশিল্পী খালিদের লাশ গোপালগঞ্জে, জোহরের পর জানাজা

গোপালগঞ্জ প্রতিনিধি

আশি ও নব্বইয়ের দশকের জনপ্রিয় সংগীতশিল্পী ‘চাইম’ ব্যান্ডের ভোকালিস্ট খালিদের লাশ পৌঁছেছে তার জন্মস্থান গোপালগঞ্জে। আজ মঙ্গলবার ভোর রাত ৪টায় গোপালগঞ্জ শহরের বাসায় এসে পৌঁছায় তার লাশবাহী গাড়ি।

আজ বাদ জোহর গোপালগঞ্জ কোর্ট মসজিদে খালিদের জানাজা নামাজ অনুষ্ঠিত হবে। পরে শহরের গেটপাড়া কবরস্থানে তার বাবা-মায়ের কবরের পাশে তাকে দাফন করা হবে বলে জানিয়েছে পারিবারিক সূত্র।

এর আগে, গতকাল রাত ১১টায় ঢাকার গ্রিন রোড জামে মসজিদে খালিদ হোসেনের প্রথম জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। জানাজা শেষে তার লাশ গোপালগঞ্জে নিয়ে আসা হয়।

উল্লেখ্য,গতকাল সোমবার সন্ধ্যায় হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মারা যান ‘সরলতার প্রতিমা’, ‘যতটা মেঘ হলে বৃষ্টি নামে’, ‘কোনো কারণেই ফেরানো গেল না তাকে’, ‘যদি হিমালয় হয়ে দুঃখ আসে’-র মতো জনপ্রিয় গানের এই শিল্পী।

সন্ধ্যায় হঠাৎ অসুস্থ হয়ে পড়লে খালিদকে তাৎক্ষনিকভাবে নিকটস্থ হাসপাতালে নেওয়া হয়।

এরপর সন্ধ্যা সাড়ে ৭টায় চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন। কয়েক বছর ধরেই হৃদ্‌রোগে ভুগছিলেন খালিদ; একাধিকবার হৃদ্‌রোগের চিকিৎসা নিয়েছেন তিনি।

১৯৮১ সাল থেকে গানের জগতে যাত্রা খালিদের। ১৯৮৩ সালে তিনি ‘চাইম’ ব্যান্ডে যোগ দেন। একের পর এক হিট গান উপহার দিয়ে অল্প সময়েই খ্যাতি পান খালিদ, তার গান এখনো মানুষের মুখে মুখে ফেরে।

news24bd.tv/SHS