ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন কেন হারালেন ?

কেট মিডলটন--হ্যালো ফাইল ছবি।

ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন কেন হারালেন ?

খোদ  বৃটেন শুধু নয়, সারা বিশ্বের গণমাধ্যমে ও সোশ্যাল মিডিয়ায় একই কথা , ব্রিটিশ রাজবধূ প্রিন্সেস অব ওয়েলস কেট মিডলটন কোথায় হারালেন হঠাৎ এবং কেন ? 
তিনি রাজপ্রাসাদে নেই। ওখান থেকে কোনো তথ্যও জানা যাচ্ছে না এ বিষয়ে এখনও। তবে একদিন আগে ব্রিটিশ ট্যাবলয়েড দ্য সান একটি ছবি প্রকাশ করে  জানিয়েছে,  বৃটেনের উইন্ডসরের একটি কৃষি বাজারে তাকে হাটতে দেখা গেছে।  
ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মেইল গতকাল সোমবার জানিয়েছে, তার পেটে একটি অপারেশন হয়েছে বেশ গোপনীয়ভাবে।

তবে কোথায় জানায়নি।   
রয়টার্স জানায়, ৪২ বছর বয়সী কেটের তলপেটে গত ১৬ জানুয়ারি অস্ত্রোপচার হয়। অতএব হাসপাতালে নন তিনি।  
আর কৃষি বাজারের নতুন ছবি ও কেটের নয় বলে অনেকে বলছেন।
 সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীরা এই ভিডিওর নানা ‘অসংগতি’ ধরছেন। এ নিয়ে প্রশ্ন তুলছেন। কেউ কেউ এমন কথাও বলছেন, ভিডিওর নারী কেট নন। তিনি কেটের মতো দেখতে কেউ।
লাইভমিন্টের খবরে বলা হয়, কেটের কাজে নিয়োজিত জ্যেষ্ঠ কর্মকর্তারা পর্যন্ত তাঁর অস্ত্রোপচার-পরবর্তী সেরে ওঠা প্রক্রিয়া সম্পর্কে অবগত নন জানায়।
হ্যালোম্যগাজিন জানায়,  কেটকে কোমায় রয়েছেন। কিন্তু গার্ডিয়ান জানায়, কেট সুস্থ এবং তিনি স্বামী প্রিন্স উইলিয়াম ছাড়াই সুইজারল্যান্ডে গিয়েছেন ।
আরসিডট জানায়, কেট রাজপ্রাসাদ ছেড়েছেন। তবে কোথায় গেছেন জানা যাচ্ছে না । তবে তিনি একাই কোথাও অবস্থান করছেন। কিছুদিন থেকে তিনি ডিপ্রেসনে ভুগছিলেন।  
এনডিটিভি জানায়,ব্রিটেনের প্রিন্সেস অব ওয়েলস কেট মিডলটনের অবস্থান নিয়ে  উদ্বেগ জানিয়েছেন প্রিন্সেস ডায়ানার ভাই আর্ল স্পেন্সার (৫৯)। গত রোববার বিবিসিকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, 'কেট মিডলটনের সঙ্গে প্রকৃতপক্ষে কী ঘটেছে তা নিয়ে আমি উদ্বিগ্ন। ' 

news24bd.tv/ডিডি