রণবীর সিংকে অপছন্দ মুকেশ খান্নার, কিন্তু কেন? 

মুকেশ খান্না-রণবীর সিং

রণবীর সিংকে অপছন্দ মুকেশ খান্নার, কিন্তু কেন? 

অনলাইন ডেস্ক

বলিউডের প্রথম সারির অভিনেতা রণবীর সিং। এই অভিনেতাকে এবার দেখা যাবে নব্বইয়ের দশকের জনপ্রিয় ধারাবাহিক ‘শক্তিমান’-এ। শক্তিমানের চরিত্রে রণবীর সিংকে চূড়ান্ত করাতেই নিজের ক্ষোভ উগরে দিলেন মুকেশ খান্না। কী কারণে রণবীরকে অপছন্দ পর্দার শক্তিমানের?

ধারাবাহিক ‘শক্তিমান’ এ প্রধান মুখ ছিলেন মুকেশ খান্না।

নব্বইয়ের দশকে ভারতীয় টেলিভিশনের ‘সুপারহিরো’। সেই নস্ট্যালজিয়াকে এই প্রজন্মের কাছেও পৌঁছে দেওয়ার উদ্যোগ নিয়েছিল সোনি পিকচার্স। কানাঘুষো বেশ কয়েক মাস ধরেই চলছিল। এবার তাতেই যেন সিলমোহর দিলেন অভিনেতা মুকেশ।
 

মুকেশের কথায়, 'মাসখানেক ধরেই সামাজিক মাধ্যমে একটা গুঞ্জন শোনা যায়, রণবীর সিং নাকি শক্তিমান হচ্ছেন। এই খবর প্রকাশ্যে আসার পর অনেকেই রাগ প্রকাশ করেছিলেন। আমি কিন্তু চুপ করে ছিলাম। এখন শুনছি, রণবীর ইতিমধ্যেই সইসাবুদ সেরে ফেলেছেন, ফলে মুখ খুলতে বাধ্য হলাম। আমি স্পষ্ট বলেছি যে, এ রকম ভাবমূর্তির ব্যক্তি যত বড় তারকাই হোন না কেন, শক্তিমান হতে পারবেন না'।

আরও পড়ুন: ‘ব্যাড নিউজ’ ছবিতে একসঙ্গে তৃপ্তি-ভিকি 

মুকেশের রণবীরকে নিয়ে প্রধান আপত্তির জায়গা বছরখানেক আগে অভিনেতার করা একটি ফটোশুট। যেখানে নগ্ন হতে হয় রণবীরকে। সেই রেশ টেনেই মুকেশ বলেন, 'এগুলো তো ভারতীয় সংস্কৃতিতে নেই। ও যদি নগ্নতায় স্বচ্ছন্দ হয়, তাহলে অন্য কোনও দেশে চলে যাক। যেখানে পর্দায় প্রতি তিন সেকেন্ডে নগ্ন হতে হয়। প্রযোজকদের বলেছি, স্পাইডার ম্যান, ব্যাটম্যানদের সঙ্গে কিন্তু শক্তিমানের কোনও প্রতিযোগিতা নেই। কারণ, শক্তিমান শুধু সুপারহিরো নয়, একজন শিক্ষকও। তাই যে অভিনেতাই এই চরিত্রে অভিনয় করুন না কেন, তাঁর সেই গুণটা থাকা বাঞ্ছনীয়। যিনি কথা বললে পাঁচটা লোক শুনবে'।

news24bd.tv/TR 


 

পাঠকপ্রিয়