প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণ, ২ জনের যাবজ্জীবন

প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণ, ২ জনের যাবজ্জীবন

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলে ধর্ষণ মামলায় দুই আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। মঙ্গলবার দুপুরে টাঙ্গাইলের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মাহবুবুর রহমান এ দণ্ডাদেশ দেন।

দণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন- টাঙ্গাইলের সখীপুর উপজেলার মহানন্দপুর কইষ্টা বাজার গ্রামের আসলামের ছেলে সাগর আহমেদ (২১) ও একই উপজেলার জিতাশহরি (মরিচকুড়ি চালা) গ্রামের মৃত আবু সাইদের ছেলে নাইচ আহমেদ ওরফে নাবিল (২১)। এ মামলায় ফরহাদ হোসেন (১৯) নামে এক আসামিকে খালাস দিয়েছেন আদালত।

টাঙ্গাইলের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের এপিপি অ্যাডভোকেট মোহাম্মদ আব্দুল কুদ্দুস বলেন, সখীপুরের বাসারচালা এলাকায় ১৩ বছরের একটি মেয়েকে প্রথমে প্রেমের ফাঁদে ফেলে আসামি সাগর। ২০২২ সালের ২৯ জুন রাত ৯টার দিকে ও ৩০ জুন একই সময়ে আসামি সাগর ও নাবিল ওই মেয়েকে মোবাইল ফোনে বাসারচালা গ্রামের একটি জঙ্গলে ডেকে নিয়ে ধর্ষণ করে। পরে ওই মেয়ে বাড়িতে এসে ঘটনা জানায়। মেয়েটির বাবা বাদি হয়ে ২ জুলাই সাগর, নাবিল ও ফরহাদকে আসামি করে সখীপুর থানায় মামলা করেন।

২০২৩ সালের ২৮ ফেব্রুয়ারি আদালতে অভিযোগপত্র দাখিল করে পুলিশ। আসামি সাগর ও নাবিল প্রথম দিকে জামিন পেলেও অভিযোগপত্র দাখিলের পর থেকে জেলহাজতে ছিল। আদালতে আসামিদের উপস্থিতিতেই রায় পড়ে শোনান বিচারক।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক