মানিকগঞ্জে মসজিদ-মাদরাসায় বসুন্ধরার দুই হাজার প্যাকেট ইফতার বিতরণ

মানিকগঞ্জে মসজিদ-মাদরাসায় বসুন্ধরার দুই হাজার প্যাকেট ইফতার বিতরণ

অনলাইন ডেস্ক

রমজানের শুরু থেকেই এখন পর্যন্ত মানিকগঞ্জে দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের ইফতার বিতরণ কার্যক্রম অব্যহত রয়েছে। রমজানের অষ্টম দিন মানিকগঞ্জের ঢাকা-আরিচা মহাসড়কের বানিয়াজুরি এলাকায় এবং ঘিওর উপজেলার বিভিন্ন মসজিদ-মাদরাসায় মোট দুই হাজার প্যাকেট ইফতার বিতরণ করা হয়েছে।

বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশনের (বাজুস) প্রেসিডেন্ট সায়েম সোবহান আনভীরের উদ্যোগে এ ইফতার বিতরণ কার্যক্রম চলবে পুরো রমজান মাসজুড়ে।

মঙ্গলবার (১৯ মার্চ) জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাহবুবুর রহমান জনির তত্ত্বাবধানে বানিয়াজুরি এলাকায় এবং ঘিওর উপজেলার বিভিন্ন মসজিদ-মাদরাসায় পিকআপ ভ্যানে করে পৌঁছে দেওয়া হচ্ছে ইফতার সামগ্রী।

আয়োজক সূত্রে জানা যায়, এবারের রমজানের প্রথম দিন থেকে বানিয়াজুরি বাসস্ট্যান্ড এলাকায় নিদিষ্ট বুথ করে ইফতার বিতরণ করা হচ্ছে, যার ব্যতিক্রম হয়নি অষ্টম রমজানেও। এখানে ভাসমান ছিন্নমূল ও আগত যানবাহনের রোজাদারদের জন্য ইফতারের আয়োজন করা হয়েছে। এছাড়া ঘিওর উপজেলার মডেল মসজিদ ও থানা মসজিদে একশত করে মোট দুশত প্যাকেট ইফতারের ব্যবস্থা করা হচ্ছে প্রতিদিনই। অপরদিকে ১৯ মার্চ উপজেলার বালিয়াখোড়া ইউনিয়নের কুসন্ডা জামে মসজিদ, পেচান্দা বাজার জামে মসজিদ, শিমুলিয়া কদার জামে মসজিদ, বামনা বাজার মসজিদ, বামনী মধ্যপাড়া মসজিদ, বামনা জামে মসজিদ, পশ্চিম দোতরা জামে মসজিদ, পূর্বপাড়া জামে মসজিদ, কুন্দাই পাড়া জামে মসজিদসহ বেশ কয়েকটি স্থানে ইফতার বিতরণ করা হয়েছে।

হালিম নামে এক রিকশাচালক বলেন, আমি রিকশা চালিয়ে সংসার চালাই, যাত্রী নামিয়ে বাড়িতে যাচ্ছিলাম, এসময় আমার হাতে এক প্যাকেট ইফতার দিল। পরে জানলাম বসুন্ধরা গ্রুপ এখানে ২০০ জনকে ইফতার দেয় প্রতিদিন। এ রমজান মাসে তারা যে রোজাদারদের কথা চিন্তা করে ইফতার দিচ্ছে, সেজন্য মহান আল্লাহ তাদের যেন ভালো রাখেন।

এ ব্যাপারে জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাহবুবুর রহমান জনি বলেন, বিভিন্ন যানবাহনের শ্রমিক ও রোজাদার যাত্রী এবং ভাসমান রোজাদারদের মধ্যে বসুন্ধরা গ্রুপ প্রতিদিন ইফতার দিচ্ছে, আজও দিয়েছে। এ উদ্যোগের জন্য বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর স্যারের দীর্ঘায়ু ও সফলতা কামনা করছি আল্লাহর কাছে।

news24bd.tv/তৌহিদ