বসুন্ধরার ইফতার পেলেন বায়তুল মোকাররমের হাজারও মুসল্লি

বসুন্ধরার ইফতার পেলেন বায়তুল মোকাররমের হাজারও মুসল্লি

অনলাইন ডেস্ক

দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের তৃপ্তিদায়ক ইফতার পেয়ে সন্তোষ প্রকাশ করেছেন বায়তুল মোকাররম জাতীয় মসজিদের মুসল্লিরা।

দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক, বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশনের (বাজুস) প্রেসিডেন্ট ও বায়তুল মোকাররম জাতীয় মসজিদ মুসল্লি কমিটির প্রধান উপদেষ্টা সায়েম সোবহান আনভীরের পক্ষ থেকে প্রথম রোজা থেকে প্রতিদিন এই ইফতার বিতরণ করা হচ্ছে।

মঙ্গলবার (১৯ মার্চ) অষ্টম রোজায়ও বায়তুল মোকাররম জাতীয় মসজিদ মুসল্লি কমিটির সাধারণ সম্পাদক মিজানুর রহমান মানিক উপস্থিত থেকে তিন হাজারের বেশি রোজাদারকে এই ইফতার সামগ্রী বিতরণ করেন।

তিনি বলেন, এ বছর তৃতীয়বারের মতো রমজানে বসুন্ধরা গ্রুপের উদ্যোগে বায়তুল মোকাররম জাতীয় মসজিদে ইফতার বিতরণ করা হচ্ছে।

প্রতিদিন তিন হাজার রোজাদারকে ইফতার করানো হচ্ছে বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে।

মিজানুর রহমান মানিক বলেন, বায়তুল মোকাররম জাতীয় মসজিদে রোজাদারদের ইফতারে কোনো প্রকার সমস্যা যেন না হয় সেজন্য বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর সুন্দর ব্যবস্থাপনা করেছেন। পুরো রমজান মাসে এ আয়োজন অব্যাহত থাকবে।

নোয়াখালী থেকে কেনাকাটা করতে গুলিস্তান এলাকায় এসেছেন খলিলুর রহমান।

তিনি বলেন, প্রতিবছর রোজার শুরুর দিকে মার্কেট করতে আসি ঢাকায়। ইফতারের জন্য ছুটে আসি বায়তুল মোকাররম মসজিদে। প্রতিবারের মতো এবারও বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে ইফতার পেয়েছি। যে সুব্যবস্থা করা হয়েছে তা প্রশংসার দাবিদার। আমি বসুন্ধরা গ্রুপের উত্তরোত্তর সাফল্য কামনা করি।

news24bd.tv/তৌহিদ