‌‘একমাত্র দল আওয়ামী লীগই সব সময় গরিব-দুখীদের পাশে দাঁড়ায়’

সিমিন হোসেন রিমি

‌‘একমাত্র দল আওয়ামী লীগই সব সময় গরিব-দুখীদের পাশে দাঁড়ায়’

অনলাইন ডেস্ক

মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী এবং আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য সিমিন হোসেন রিমি বলেছেন, এ দেশে একমাত্র রাজনৈতিক দল আওয়ামী লীগই সব সময় গরিব-দুখী মানুষের পাশে দাঁড়ায়।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে মঙ্গলবার (১৯ মার্চ) মহাখালীর সাউথ পয়েন্ট স্কুল অ্যান্ড কলেজ মাঠে আওয়ামী যুবলীগের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।  

সিমিন হোসেন রিমি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সব সময় আওয়ামী লীগ এবং অঙ্গ সহযোগী সংগঠনগুলোর নেতাকর্মীদের বাংলার গরিব-দুখী মানুষের পাশে দাঁড়াতে বলতেন। আজকে যুবলীগের এই মানবিক উদ্যোগ মনে করিয়ে দেয়, আওয়ামী লীগ সবসময় দেশের মানুষের সাথে আছে।

তারা যেকোনো দুর্যোগ-দুঃসময়ে মানুষের পাশে এসে কাজ করে যাচ্ছে।  

তিনি বলেন, করোনার সময় যখন মানুষ ঘর থেকে বের হয়নি, মানুষের ধান কাটার জন্য লোক পাচ্ছে না, তখন শেখ হাসিনার নির্দেশে যুবলীগ, ছাত্রলীগ করোনা আক্রান্ত মানুষের পাশে দাঁড়িয়েছে। অসহায় কৃষকের ধান কেটে দিয়েছে। তখন যদি এই মানবিক কাজগুলো আমাদের আওয়ামী লীগের সংগঠনগুলো না করতো তাহলে মানুষগুলো সমস্যায় পড়ে যেত।

 

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের সভাপতিত্বে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এবং তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী অধ্যাপক মোহাম্মদ আলী আরাফাত, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হাবিবুর রহমান পবন, যুগ্ম-সাধারণ সম্পাদক রফিকুল আলম জোয়ার্দার সৈকত, সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান সোহাগ, ঢাকা মহানগর যুবলীগ উত্তরের সাধারণ সম্পাদক মো. ইসমাইল হোসেন প্রমুখ এ সময় বক্তব্য রাখেন।

সূত্র: বাসস

news24bd.tv/আইএএম

এই রকম আরও টপিক