পালিয়ে গেলেন প্রথম স্ত্রী, দুধ দিয়ে গোসল করে দ্বিতীয় বিয়ে

দুধ দিয়ে গোসল করছে ব্যবসায়ী মো. মামুন মোল্লা।

পালিয়ে গেলেন প্রথম স্ত্রী, দুধ দিয়ে গোসল করে দ্বিতীয় বিয়ে

রাজবাড়ী প্রতিনিধি

প্রথম স্ত্রী পরকীয়া প্রেমে আসক্ত হয়ে চলে যাওয়ায় মায়ের ইচ্ছে পূরণ করতে দুধ দিয়ে গোসল করে দ্বিতীয় বিয়ে করতে গেলেন ব্যবসায়ী মো. মামুন মোল্লা।

ঘটনাটি ঘটেছে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নের শোলাবাড়িয়া গ্রামে। দুধ দিয়ে গোসল করা মামুন মোল্লা ওই গ্রামের মৃত আব্দুল মাজেদ মোল্লার ছেলে। নারুয়া বাজারে লেপতোষকের ব্যবসা করেন তিনি।

ছয় বছর আগে একই উপজেলার নবাবপুর ইউনিয়নের হাবিবুর বিশ্বাসের মেয়ে শাম্মি আক্তারের সঙ্গে মামুন মোল্লার বিয়ে হয়। শাম্মি তার খালাতো বোন ছিল।

২ মার্চ স্ত্রী শাম্মি আক্তার পরকীয়া প্রেমে আসক্ত হয়ে একই এলাকার পোল্ট্রি ব্যবসায়ী তপনের সঙ্গে রাতে পালিয়ে যায়। পরে মায়ের ইচ্ছে পূরণ করতে দ্বিতীয় বিয়ে করতে যাওয়ার আগে আধা মণ দুধ দিয়ে গোসল করেন।

গত রোববার (১৭ মার্চ) পাশের জেলা ফরিদপুরের মধুখালি উপজেলার আশাপুর এলাকায় বিয়ে করেন।

মো. মামুন মোল্লা বলেন, শাম্মি আমার খালাতো বোন। পারিবারিকভাবে আমাদের ৬ বছর আগে বিয়ে হয়। তবে শাম্মি পরকীয়ায় আসক্ত ছিল এটা বুঝতে পারি নাই। গত ২ মার্চ রাতে আমি দোকানে থাকা অবস্থায় ও পালিয়ে যায়। আমার মা সে সময় বলেছিল দ্বিতীয় বিয়ে করার আগে দুধ দিয়ে গোসল করতে। তাই মায়ের আবদার পূরণ করতে দুধ দিয়ে গোসল করে বিয়ে করতে গিয়েছিলাম।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক