এক সিনেমার জন্য ৩০ কেজি ওজন কমিয়েছেন রণদীপ হুডা

রণদীপ হুডা সাধারণ লুকে এবং স্বতন্ত্র বীর সাভারকর সিনেমার জন্য কঙ্কালসার রূপে (সংগৃহীত ছবি)

এক সিনেমার জন্য ৩০ কেজি ওজন কমিয়েছেন রণদীপ হুডা

অনলাইন ডেস্ক

বলিউড অভিনেতা রণদীপ হুডা তার 'ডেডিকেশন' লেভেলের জন্য ভক্তদের মাঝে সুপরিচিত। বিভিন্ন সিনেমাতে দুর্দান্ত অভিনয়ের পাশাপাশি তিনি বেশ কিছু 'লুকে' নিজেকে উপস্থাপন করেছেন যা আলোচনায় এসেছে বহুবার।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম গুলোতে ভাইরাল হয়েছে রণদীপের কঙ্কালসার ছবি। কিন্তু হঠাৎ কী হলো রণদীপের? কঙ্কালসার চেহারা সাথে মাথার সামনে টাক এবং ঢিলেঢালা শর্টস।

 রণদীপের সাদা–কালো মিরর সেলফি দেখে শিউরে উঠেছেন ভক্তরা। সবারই প্রশ্ন, একি হাল রণদীপের! এই ছবির ক্যাপশনে অভিনেতা লিখেছেন, ‘কালা পানি’।

ক্যাপশন দেখেই বোঝা যাচ্ছে এটি রণদীপের ‘স্বতন্ত্র বীর সাভারকর’ ছবির শুটিংয়ের সময়কার। সিনেমাটির জন্যেই নিজেকে আমূল বদলে ফেলেছেন রণদীপ।

আগামী ২২ মার্চ মুক্তির কথা রণদীপের নতুন এই সিনেমার। ইতোমধ্যে প্রচারণায় বর্তমানে ব্যস্ত সময় পার করছেন অভিনেতা। সিনেমাটিতে রণদীপের স্ত্রীর ভূমিকায় থাকবেন অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে। ভারতীয় গণমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, সিনেমার প্রয়োজনে ৩০ কেজি ওজন কমিয়েছেন রণদীপ।

ছবিতে স্বাধীনতা সংগ্রামী বিনায়ক দামোদর সাভারকরের চরিত্রে অভিনয় করেছেন রণদীপ। অভিনয়ের পাশাপাশি সিনেমাটির নির্মাতাও তিনি।

যদিও সিনেমার প্রয়োজনে বহুবার ওজন কমাতে বাড়াতে দেখা যায় অভিনেতা-অভিনেত্রীদের। তবে রণদীপের এই পরিবর্তনের পেছনে যে হাড়ভাঙ্গা খাটুনি রয়েছে তা দেখেই বোঝা যাচ্ছে।

news24bd.tv/এসসি