হেরোইনসহ আবার গ্রেপ্তার ২৫ মামলার আসামি

হেরোইনসহ আবার গ্রেপ্তার ২৫ মামলার আসামি

অনলাইন ডেস্ক

হেরোইনসহ গ্রেপ্তার হয়েছেন ২৫ মামলার এক আসামি। মঙ্গলবার রাত ১০টার দিকে রাজশাহী মহানগরীর কাপাসিয়া সরকারপাড়া এলাকায় অভিযান চালিয়ে ফরিদ আহমেদ নামের ওই মাদককারবারীকে গ্রেপ্তার করে কাটাখালী থানা পুলিশের একটি দল।

আজ বুধবার (২০ মার্চ) দুপুরে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) জামিরুল ইসলাম চিহ্নিত ওই মাদককারবারিকে গ্রেপ্তারের তথ্যটি নিশ্চিত করেছেন।

ফরিদ রাজশাহী মহানগরীর কাটাখালী থানার এমাদপুর এলাকার বাসিন্দা।

তার কাছ থেকে ৭২ গ্রাম হেরোইন জব্দ করা হয়েছে।

আরএমপির অতিরিক্ত উপ-কমিশনার কমিশনার জামিরুল ইসলাম জানান, ফরিদের বিরুদ্ধে বিভিন্ন থানায় ২৫টিরও বেশি মামলা রয়েছে। বার বার তিনি মাদকদ্রব্যসহ আটক হন। জামিনে মুক্তি পেয়ে আবারও মাদক কারবারে জড়িয়ে পড়েন।

জামিরুল আরবলেন, মঙ্গলবার রাতে তিনি চারঘাটের টাঙন এলাকা থেকে হেরোইন নিয়ে কাপাসিয়া বাজারের দিকে আসছিলেন। এসময় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। এ নিয়ে তার বিরুদ্ধে কাটাখালী থানায় আরেকটি মামলা করা হয়েছে।  

তিনি আরও জানান, টাঙন এলাকার দুই ব্যক্তির কাছ থেকে এই হেরোইন সংগ্রহ করেছিলেন ফরিদ। মামলায় তাদের পলাতক আসামি করা হয়েছে। তাদের গ্রেপ্তারের চেষ্টাও চলছে।  

ফরিদকে বুধবার দুপুরে নতুন মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান আরএমপির ঊর্ধ্বতন এই পুলিশ কর্মকর্তা।

news24bd.tv/SHS 

এই রকম আরও টপিক

পাঠকপ্রিয়