ব্লক ধরা পড়েছে, পেসমেকার বসাতে হবে সব্যসাচীর হার্টে

ব্লক ধরা পড়েছে, পেসমেকার বসাতে হবে সব্যসাচীর হার্টে

অনলাইন ডেস্ক

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন কলকাতার নন্দিত ও শক্তিমান অভিনেতা সব্যসাচী চক্রবর্তী। ঠিক কী কারণে তিনি হাসপাতালে ভর্তি হয়েছে তার স্ত্রী মিঠু চক্রবর্তী এ ব্যাপারে কিছু পরিষ্কার না করলেও জানা গেছে, ব্লক ধরা পড়ায় পেসমেকার বসাতে হবে সব্যসাচীর হার্টে।  

ভারতের একাধিক সংবাদমাধ্যম সুবাদে জানা যায়, গতকাল রাতে বুকে ব্যথা অনুভব করায় আজ বুধবার সকালে কলকাতার বাইপাসের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় সব্যসাচীকে। হৃদরোগ বিশেষজ্ঞ ডা. প্রিয়ম মুখার্জির তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন ফেলুদা খ্যাত এই তারকা।

এই মুহূর্তে তার শারীরিক অবস্থা স্থিতিশীল বলেও কিছু প্রতিবেদনে জানানো হয়েছে।

সম্প্রতি পুত্র গৌরব ও পুত্রবধূ ঋদ্ধিমা ঘোষের সন্তান ধীরের অন্নপ্রশনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সব্যসাচী। নিজে দাঁড়িয়ে থেকে সব কিছুর তদারকি করেছেন। নাতির সঙ্গে সময় কাটাতে যে পছন্দ করেন সব্যসাচী, সে কথাও জানিয়েছিলেন গৌরব।

১৯৫৬ সালের ৮ সেপ্টেম্বর ভারতের কলকাতায় জন্মগ্রহণ করেন সব্যসাচী। ১৯৯২ সালে অভিনয়ে নাম লেখান সব্যসাচী। ‘তেরো পার্বন’ টিভি সিরিয়ালের মাধ্যমে পশ্চিমবঙ্গের দর্শকদের কাছে জনপ্রিয় হয়ে ওঠেন তিনি। ‘রুদ্রসেনের ডায়েরি’ টিভি সিরিয়ালে প্রথম গোয়েন্দা চরিত্রে অভিনয় করেন। পরে বাঙালি গোয়েন্দা চরিত্রে তার সাবলীল অভিনয় মুগ্ধ করে দর্শকদের।

news24bd.tv/SHS