অন্যের স্ত্রীকে দেখে গান গাওয়ায় প্রাণ গেলো যুবকের

কালু নামের এক ব্যক্তির স্ত্রী তানজিলাকে দেখে গান গাওয়ার অভিযোগে মরতে হয়েছে ফয়সাল নামের এক যুবককে।

অন্যের স্ত্রীকে দেখে গান গাওয়ায় প্রাণ গেলো যুবকের

নিজস্ব প্রতিবেদক

কালু নামের এক ব্যক্তির স্ত্রী তানজিলাকে দেখে গান গাওয়ার অভিযোগে মরতে হয়েছে ফয়সাল নামের এক যুবককে। পুলিশ বলছে, ১৪ মার্চ থেকেই ফয়সালের সাথে তানজিলার বাকবিতণ্ডা শুরু হয়। তারপরেই হয় ফয়সালকে হত্যার পরিকল্পনা। সেই অনুযায়ী ১৬ মার্চ ইফতারের পর খুন করা হয় ফয়সালকে।

হত্যার ঘটনায় বুধবার (২০ মার্চ) বিকেলে গ্রেপ্তার হয় কালু ও তার স্ত্রী তানজিলা। যা নিয়ে গ্রেপ্তারকৃতদের সংখ্যা দাঁড়িয়েছে সাত জনে।

১৬ মার্চ পল্লবীর সি ব্লকের একটি সিসিটিভি ফুটেজে কয়েকজনকে ছোরা, চাপাতি, রামদা নিয়ে অপেক্ষা করতে দেখা যায়। হঠাৎ একটি অটো রিক্সা থামায় তারা।

শুরু হয় এলোপাথাড়ি কোপ। এ সময় প্রাণে বাঁচতে ফয়সালের সঙ্গিনী রানু আহত অবস্থায় পালানোর চেষ্টা করলেও সে সুযোগ পায়নি ভুক্তভোগী।

আরও পড়ুন: চলতি বছরই চালু হবে কমোডিটি এক্সচেঞ্জ

ফয়সালের বাবা সাহাদাত হোসেন সন্তানের কুলখানি করতে পাথর হয়ে দাঁড়িয়ে ছিলেন। ঈদের পর যেই সন্তানের ঘটা করে বিয়ে দেয়ার কথা তারই মৃত্যুতে কুলখানি করতে হচ্ছে তাকে। সাংবাদিকরা কথা বলতে গেলে তাদেরকে দেখান সন্তানের ফেলে যাওয়া কবুতর। চান সন্তান হত্যার সুষ্ঠু বিচার।  

এরই মধ্যে এই হত্যাকাণ্ডের এজাহারভুক্ত চারজন সহ মোট সাতজন আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা বলছে, গান গাওয়া নিয়ে কালুর স্ত্রী তানজিলার সাথে ফয়সালের বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে লাঠি দিয়ে তানজিলাকে আঘাতও করে ফয়সাল। এতেই ঘটে বিপত্তি। প্রাণ হারাতে হয় ফয়সালকে।

এই ঘটনায় এজাহারভুক্ত পলাতক আসামিদের গ্রেপ্তার অভিযান চলছে। বাকিদের খুব তাড়াতাড়ি আইনের আওতায় আনা হবে বলেও জানায় পুলিশ।

news24bd.tv/ab

এই রকম আরও টপিক