ভুল পদক্ষেপের কারণে জাতীয় পার্টির ভরাডুবি হয়েছে: রওশন এরশাদ

জাতীয় পার্টির একাংশের চেয়ারম্যান রওশন এরশাদ।

ভুল পদক্ষেপের কারণে জাতীয় পার্টির ভরাডুবি হয়েছে: রওশন এরশাদ

অনলাইন ডেস্ক

ভুল পদক্ষেপ নেয়ার কারণে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির ভরাডুবি হয়েছে বলে মন্তব্য করেছেন দলটির একাংশের চেয়ারম্যান রওশন এরশাদ। বুধবার (২০ মার্চ) বিকেলে গুলশানে নিজ বাসভবনে হুসেইন মুহম্মদ এরশাদের ৯৫তম জন্মদিন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি এই কথা বলেন।

রওশন এরশাদ বলেন, গত নির্বাচনে আমরা নেতৃত্বের অদূরদর্শিতা এবং দল পরিচালনায় অনভিজ্ঞতার পরিচয় দিয়েছি। দলের ওপর দ্বাদশ নির্বাচনের যে প্রভাব পড়েছে তা থেকে বেরিয়ে আসতে হবে।

আমরা দলের রক্ষা ও পুনর্গঠনের উদ্যোগ নিয়েছি। দলের দশম জাতীয় সম্মেলন সফলভাবে সম্পন্ন করেছি। এখন দেশে সুষ্ঠু রাজনৈতিক ধারা চলমান রাখতে জাতীয় পার্টির সুসংগঠিত হওয়া একান্ত প্রয়োজন।

আরও পড়ুন: বর্জ্য নিষ্কাশনে পাঁচ ভাগে বিভক্ত হচ্ছে ঢাকা শহর

নেতাকর্মীদের উদ্দেশ্যে রওশন বলেন, এরশাদের জন্মদিনের শুভ মুহূর্তে যারা একদিন তাকে ভালোবেসেছিলেন তাদের সবার প্রতি জাতীয় পার্টির পতাকা তলে ঐক্যবদ্ধ হওয়ার এবং পল্লীবন্ধুর স্বপ্নকে বাস্তবায়ন করার আহ্বান জানাচ্ছি।

রওশন বলেন, আমি কাউকে হিংসা করি না। পার্টির যারা দশম কাউন্সিলের বাইরে ছিলেন তারাও জাতীয় পার্টিতে ফিরে আসুক এটাই আমি চাই। আমরা একটি ঐক্যবদ্ধ জাতীয় পার্টিকে জাতির সামনে উপহার দিতে চাই।

news24bd.tv/ab