গাঁজার টাকার জন্য মাকে মারধর, ঘরের টিন খুলে বিক্রি অতঃপর...

দণ্ডপ্রাপ্ত আনোয়ার হোসেন

গাঁজার টাকার জন্য মাকে মারধর, ঘরের টিন খুলে বিক্রি অতঃপর...

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর বেগমগঞ্জে এক মাদক সেবী ব্যক্তি তার মাকে মারধর ও ঘরের টিন খুলে বিক্রি করার দায়ে চার মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত এর নির্বাহী ম্যাজিস্ট্রেট।  দণ্ডপ্রাপ্ত আনোয়ার হোসেন (৪৪) উপজেলার শরীফপুর ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের মৃত সামছল হকের ছেলে।  

বুধবার বিকেল এ বেগমগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আরিফুর রহমান অভিযান চালিয়ে এ দণ্ডাদেশ প্রদান করেন।  

বেগমগঞ্জ ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, কিছু দিন আগে মাদক সেবী আনোয়ার গাঁজার টাকার জন্য তার মাকে বারবার মারধরে করে।

এরপর গাঁজার টাকা জোগাড় করতে বাড়ির গাছ ও ঘরের টিন খুলে বিক্রি করে দেয়। তার মা সমাজের মানুষের সহায়তায় চলে। তার পরিবার তাকে অনেক কষ্ট করে একটি ব্যাটারি চালিত অটোরিকশা কিনে দেয়। সে রিকশাটিও বিক্রি করে দেয়।
বর্তমানে সে জোর করে জমি বিক্রি করার চেষ্টা করছে। ছেলের  অত্যাচারে অতিষ্ঠ হয়ে তার মা অন্যত্র বসবাস করে আসছে।  অভিযোগের সত্যতা পেয়ে আনোয়ার হোসেনকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৪ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আনোয়ারুল ইসলাম বলেন, দণ্ডপ্রাপ্ত যুবককে তাৎক্ষণিক জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

news24bd.tv/কেআই

এই রকম আরও টপিক