রমজান মাসে ব্রত হোক দেশ-জাতির জন্য কাজ করে যাবো: বিএসইসি চেয়ারম্যান

রমজান মাসে ব্রত হোক দেশ-জাতির জন্য কাজ করে যাবো: বিএসইসি চেয়ারম্যান

অনলাইন ডেস্ক

বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি) চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলাম বলেছেন, আমরা সবসময় দেশ ও জাতির জন্য কাজ করে যাবো, রমজান মাসে এটাই আমাদের ব্রত হোক।

আজ বৃহস্পতিবার (২১ মার্চ) রাজধানীর ঢাকা ক্লাবের মিলনায়তনে ক্যাপিটাল মার্কট জার্নালিস্টস ফোরাম (সিএমজেএফ) আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বিএসইসির চেয়ারম্যান বলেন, রমজান মাসের শিক্ষা হলো মানবতার জন্য কাজ করা। আমরা সবাই কাঁধে কাঁধ মিলিয়ে বাজার উন্নয়নের কাজকে এগিয়ে নেবো।

সবাই মিলে কাজ করলে পুঁজিবাজারের উন্নয়ন হবে।

অনুষ্ঠানে ঢাকা স্টক এক্সচেঞ্জের চেয়ারম্যান অধ্যাপক হাফিজ মুহম্মদ হাসান বাবু বলেন, আমরা সবাই এ বাজারকে আরও সুসংহত করতে কাজ করবো। সবাই মিলে বাজারকে এগিয়ে নেবো। এছাড়া প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক মূখ্য সচিব নজিবুর রহমান বলেন, পুঁজিবাজারের উন্নয়নে সাংবাদিকদের ভূমিকা সব সময়ই ছিল।

আগামী বাজেটে মার্চন্ট ব্যাংকের ব্যবসার ওপর কর কমানোর প্রস্তাব করে বিএমবিএ প্রসিডেন্ট মাজেদা খাতুন বলেন, পুঁজিবাজারের স্টেকহোল্ডারদের মধ্যে মার্চেন্ট ব্যাংকের কর হার সবচেয়ে বেশি।

সংগঠনের সভাপতি গোলাম সামদানি ভুঁইয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু আলীর পরিচালনায় বক্তব্য রাখেন বিএসইসি কমিশনার শামসুদ্দিন আহমেদ ও মিজানুর রহমান, ডিএসই ডিবিএ সভাপতি সাইফুল ইসলাম।

পুঁজিবাজার বিশেষজ্ঞ ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষক আবু আহমেদ মোনাজাত পরিচালনায় বলেন, আমাদের সত্য ও মিথ্যার পার্থক্য বুঝতে হবে। যা সত্য, তার সঙ্গে , যেন আমরা সব সময় চলতে পারি রমজান মাসে সে কামনা করছি।

news24bd.tv/SHS