বসুন্ধরা শুভসংঘের উদ্যোগে পবিত্র কোরআন বিতরণ

শিক্ষার্থীদের হাতে পবিত্র কোরআন শরিফ

বসুন্ধরা শুভসংঘের উদ্যোগে পবিত্র কোরআন বিতরণ

পাবনা প্রতিনিধি 

বসুন্ধরা শুভসংঘ পাবনা জেলা শাখার উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে পবিত্র কোরআন শরিফ বিতরণ করা হয়েছে। শুক্রবার (২২ মার্চ) সকালে পাবনা টেকনিক্যাল স্কুল ও কলেজ হলরুমে বসুন্ধরা শুভসংঘ পাবনা জেলা শাখার উদ্যোগে ১০টি শিক্ষা-প্রতিষ্ঠানের ৫০ জন শিক্ষার্থীদের মাঝে পবিত্র কোরআন শরিফ বিতরণ করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ আলহাজ্ব মাহাতাব উদ্দিন বিশ্বাস।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বসুন্ধরা শুভসংঘ ভালো ভালো কাজ করে, সেটা আমার খুব ভালো লাগে।

বসুন্ধরা গ্রুপকে এই মহতি কাজগুলো করার জন্য আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা টেকনিক্যাল স্কুল ও কলেজের অধ্যক্ষ প্রকৌশলী মো. ছিদ্দিকুর রহমান, পাবনা জেলা রোভার স্কাউট কমিশনার অধ্যাপক আশরাফ আলী, বিশিষ্ট সমাজ সেবক রইচ উদ্দিন, কৃষ্ণপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মোছা. মাহমুদা খাতুন, বসুন্ধরা শুভসংঘের কেন্দ্রীয় কমিটির সদস্য আলী আকবর রাজু, বসুন্ধরা শুভসংঘের পাবনা জেলা শাখার উপদেষ্টা মাহবুবুল আলম ফারুক, পাবনাস্থ সুজানগর সমিতির সাধারণ সম্পাদক ও বসুন্ধরা শুভসংঘের পাবনা জেলা শাখার সাংগঠনিক সম্পাদক ওয়াহিদুজ্জামান মিল্টন।

বসুন্ধরা শুভসংঘের পাবনা সদর উপজেলা শাখার সভাপতি ফারহানা আক্তারের সভাপতিত্বে ও বসুন্ধরা শুভসংঘের পাবনা জেলা শাখার সাধারণ সম্পাদক শফিকুর রহমান শান্ত’র সঞ্চালনায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কালের কণ্ঠ পাবনা জেলা প্রতিনিধি প্রবীর সাহা, বসুন্ধরা শুভসংঘের পাবনা জেলা শাখার সহসভাপতি গোলাম কিবরিয়া, বসুন্ধরা শুভসংঘের জেলা শাখার ইভেন্ট সম্পাদক আবু জাফর, বসুন্ধরা শুভসংঘের পাবনা সদর উপজেলা শাখার সহসভাপতি হাসান হাফিজুর রহমান, বসুন্ধরা শুভসংঘের পাবনা সদর উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক অন্তর হোসেন, পাবনা জেলা শাখার নির্বাহী সদস্য জান্নাতুল ফেরদৌস আ্যরোমনি, জাকারিয়া হাসান প্রমূখ।

পবিত্র কোরআন হাতে পেয়ে পাবনা জেলা স্কুলের দশম শ্রেণির শিক্ষার্থী রেজওয়ান আহমেদ বলেন, খুব ভালো লাগছে এই প্রথম পবিত্র কোরআন উপহার পেলাম, বসুন্ধরা শুভসংঘকে ধন্যবাদ।

কৃষ্ণপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী তুবা বলেন, ভালো লাগছে, খুব ভালো।

এছাড়া পাবনা থেকে বুয়েটে ভর্তির সুযোগ পাওয়ায় দুইজন শিক্ষার্থীকে বসুন্ধরা শুভসংঘ পাবনা জেলা শাখার পক্ষ থেকে সংবর্ধনা প্রদান, পবিত্র কোরআন ও বসুন্ধরা শুভসংঘ লেখা টি শার্ট উপহার দেওয়া হয়।

২০২৩/২৪ শিক্ষাবর্ষে বুয়েটে ভর্তিও সুযোগ পাওয়া সংবর্ধনাপ্রাপ্ত দুই শিক্ষার্থী হলেন- কেমিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে মাহদী ফাহমিদ বিশ্বাস ও বায়ো-মেডিকেল ইঞ্জিনিয়ারিংয়ে ভর্তির সুযোগ পাওয়া সাজিদ আশরাফ।

news24bd.tv/তৌহিদ