চোরাই মোটরসাইকেলসহ ছাত্রলীগ নেতা আটক

শিবচরে তিনটি চোরাই মোটরসাইকেলসহ আন্তঃজেলা চোরচক্রের দুই সদস্য

চোরাই মোটরসাইকেলসহ ছাত্রলীগ নেতা আটক

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরের শিবচরে তিনটি চোরাই মোটরসাইকেলসহ আন্তঃজেলা চোরচক্রের দুই সদস্যকে আটক করেছে শিবচর থানা-পুলিশ। এদের একজন শিবচর পৌর ছাত্রলীগের সহসভাপতি।

বৃহস্পতিবার (২১ মার্চ) সন্ধ্যায় শিবচর উপজেলার মাদবরেরচর ইউনিয়নের চরকান্দি এলাকার রেলওয়ে ব্রিজের দক্ষিণপাশের বেরিবাধের ওপর থেকে তাদের আটক করে পুলিশ। এ সময় তিনটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।

আটকরা হলো, শিবচর উপজেলার মাদবরেরচর ইউনিয়নের বাখরেরকান্দি এলাকার শাহজাহান শেখের ছেলে মো.রাশেদুল ইসলাম মাহিম(২৪) এবং শিবচর পৌরসভার কেরানিবাট এলাকার আক্তার হোসেন সান্টু বেপারীর ছেলে মুসা বেপারীকে(২৭) আটক করে। মুসা বেপারী শিবচর পৌর ছাত্রলীগের সহসভাপতি।

এছাড়া মাদবরেরচর ইউনিয়নের পোদ্দারেরচর মোড়লকান্দি গ্রামের সালাম মীরের ছেলে হাসান মীর(১৯) কৌশলে পালিয়ে যায়।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে চোরাই মোটরসাইকেল ক্রয়-বিক্রয়ের হচ্ছে এমন খবর পেয়ে শিবচর থানা-পুলিশের টিম অভিযান চালিয়ে ইয়ামাহা ফেজার, ইয়ামাহা এফজে ভার্সন-০১ ও ইয়ামাহা এফজে এস ভার্সন-০২ মডেলের তিনটি মোটরসাইকেল উদ্ধার করে পুলিশ।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত গোলদার জানান, আটক আসামিরা বিভিন্ন জেলা হতে চোরাই মোটরসাইকেল সংগ্রহ করে ক্রয়-বিক্রয়ের সাথে জড়িত। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

news24bd.tv/তৌহিদ