প্রাক্তন প্রেমিকা জ্যাকলিনকে ভুলতে পারেননি সুকেশ

সুকেশের সাথে অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ (সংগৃহীত ছবি)

প্রাক্তন প্রেমিকা জ্যাকলিনকে ভুলতে পারেননি সুকেশ

অনলাইন ডেস্ক

বলিউডে আলোচনার শীর্ষে থাকা অভিনেত্রীদের মধ্যে জ্যাকলিন ফার্নান্দেজের নাম রয়েছে। আলোচনা-সমালোচনা যেনো পিছুই ছাড়ছে না এই অভিনেত্রীর। এইতো গত বছর ২০০ কোটি টাকার আর্থিক মামলায় ‘কনম্যান’ সুকেশের সঙ্গে নাম জড়ায় এই অভিনেত্রীর। এই মুহূর্তে সুকেশ কারাগারে থাকলেও জ্যাকলিনকে উদ্দেশ্য করে লিখেছেন বিশেষ একটি চিঠি।

সম্প্রতি জ্যাকলিনের একটি নতুন মিউজিক ভিডিও প্রকাশিত হয়েছে। ‘ইম্মি ইম্মি’ নামের এই গানটির জন্য জ্যাকলিনকে ধন্যবাদ জানিয়েছেন সুকেশ। সুকেশের দাবি তার আর জ্যাকলিনের সম্পর্কের উপরে ভিত্তি করেই নাকি এই গানটি তৈরি হয়েছে।

ওই চিঠিতে জ্যাকলিনের উদ্দেশে সুকেশ লেখেন, ‘জন্মদিনের আগে তোমার বিশেষ উপহার পেয়ে ভাল লাগছে।

সোনা, এটা আমার জন্মদিনের সেরা উপহার। ’ এরই সঙ্গে গানটি প্রসঙ্গে সুকেশ লেখেন, ‘গানটা শুনে চমকে গিয়েছি। প্রত্যেকটা শব্দ যেন আমাদের কথা ভেবে লেখা হয়েছে। তিনি আরও বলেন, আমি নিশ্চিত, যারা গানটি শুনেছেন, তারাও আমার মত সমর্থন করবেন। ’ একই সঙ্গে ওই চিঠিতে জ্যাকলিনের অনুরাগীদের কাছে গানটিকে আরও বেশি ছড়িয়ে দেওয়ার জন্য অনুরোধ করেছেন সুকেশ।

চিঠির শেষে সুকেশ লেখেন, ‘জ্যাকলিনের ভালবাসা আমাকে বাঁচিয়ে রেখেছে। ’

যদিও সুকেশের সাথে নিজের সম্পর্কের কথা বরাবরই অস্বীকার করে আসছেন জ্যাকলিন। এই অভিনেতার সঙ্গে বহু স্থিরচিত্রে দেখা যায় জ্যাকলিনকে। তাদের বেশ ঘনিষ্ঠ ছবিও রয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।   

news24bd.tv/SC