হিন্দি সিনেমা আমদানিতে স্টার সিনেপ্লেক্স, একই দিনে মুক্তি 

হিন্দি সিনেমা আমদানিতে স্টার সিনেপ্লেক্স, একই দিনে মুক্তি 

অনলাইন ডেস্ক

বলিউড সিনেমা ‘ক্রু’ বিশ্বব্যাপী মুক্তি পাচ্ছে আগামী ২৯ মার্চ। একই দিনে বাংলাাদেশেও সিনেমাটি মুক্তি পাবে। স্টার সিনেপ্লেক্সের পেজ থেকে এক পোস্ট করে জানানো হয়েছে বিষয়টি।

কমেডি ও থ্রিলার গল্পের সিনেমা ‘ক্রু’।

তিন পরিশ্রমী বিমানবালার জীবনকে ঘিরে নির্মিত হয়েছে সিনেমা ‘ক্রু’। এতে অভিনয় করেছেন কারিনা কাপুর, টাবু ও কৃতি শ্যানন। বিমানের সঙ্গে সঙ্গে নিজেরা কোন কোন পরিস্থিতির মধ্যে দিয়ে যান বা যাচ্ছেন সেটাই ফুটে উঠেছে এই সিনেমা।  

বাণিজ্য ও তথ্য মন্ত্রণালয়ের চুক্তি অনুযায়ী, দেশে বছরে ১০টি হিন্দি ছবি আমদানির অনুমতি রয়েছে।

সেই অনুযায়ী গত বছর শাহরুখ খান অভিনীত ‘পাঠান’ দিয়ে শুরু হয়েছিল এই যাত্রা। এরপর ‘কিসি কা ভাই কিসি কি জান’, ‘জওয়ান’, ‘অ্যানিম্যাল’ ও ‘ডানকি’ মুক্তি পেয়েছিল বাংলাদেশে। এবার আসছে সিনেমা ‘ক্রু’।

বিষয়টি নিয়ে প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠানটির জ্যেষ্ঠ বিপণন কর্মকর্তা মেসবাহ উদ্দিন আহমেদ গণমাধ্যমে বলেন, স্টার সিনেপ্লেক্স প্রথমবারের কোনো বলিউডের ছবি আমদানি করছে। ছবিটিতে সাড়া মিললে আগামীতে বলিউডের ছবি নিয়মিত আনা হবে।

তিনি আরও জানান, ঈদের মত বড় উৎসবে বলিউডের ছবি আমদানি করার নিষেধ রয়েছে। তাই আমরা ঈদের আগের দশদিন এই ছবি প্রদর্শন করব। ঈদ উৎসবে বাংলা ছবির জমজমাট উৎসব থাকবে স্টার সিনেপ্লেক্সে।

আরও পড়ুন: মুক্তি পেল সৃজিতের 'অতি উত্তম' 

উল্লেখ্য, এর আগে বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়া হিন্দি ছবিগুলো আমদানি করেছে অনন্য মামুনের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট ও কিবরিয়া ফিল্মস।

news24bd.tv/TR