সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৯ | আপডেট ০১ ঘন্টা ০২ মিনিট আগে

পরিচালকের সহকারী হচ্ছে শাহরুখ পুত্র

নিউজ টোয়েন্টিফোর অনলাইন

পরিচালকের সহকারী হচ্ছে শাহরুখ পুত্র

অভিনয়ে মোটেও আগ্রহী নয় শাহরুখ পুত্র আরিয়ান। সম্প্রতি এমন কথা খোলসা করেন শাহরুখ নিজেই। জিরোর সিনেমার প্রমোশনের সময় শাহরুখকে তাঁর বড় ছেলে আরিয়ানের কথা জিজ্ঞাসা করা হয়।

ভারতীয় গণমাধ্যম জি-নিউজ জানায়, শাহরুখ বলেন, আরিয়ান খানের অভিনয়ের বিষয়ে কোনও আগ্রহই নেই। ও সিনেমার পরিচালনায় আসতে চায়। ও এই মুহূর্তে আমেরিকাতে প্রশিক্ষণও নিচ্ছে। এমনকি আগামী দিনে পরিচালক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করার জন্য শাহরুখ চাইছেন তাঁর বড় ছেলে আরিয়ান করণ জোহরের সহকারী হিসেবে কাজ করুক।

‘হিন্দুস্থান টাইমস’কে দেওয়া সাক্ষাৎকারে শাহরুখ জানান, এটা ভালো বিষয় আমাদের ইন্ডাস্ট্রির বন্ধুদের মধ্যে। যদি আরিয়ান অভিনেতা হতে চাইত তাহলে ও বিভিন্ন পরিচালকের সঙ্গে কাজ করতে পারত।

তবে আমি যতদূর জানি, ও পরিচালকও চিত্রনাট্যকার হতে চায়। ও এই মুহূর্তে আমেরিকাতে ফিল্ম মেকিং ও চিত্রনাট্য লেখা এসব বিষয় নিয়েই পড়াশোনা করছে। তবে ও পরিচালক হয়ে ওঠার জন্য আরও ৫-৬ বছর পড়াশোনা করবে, তবে সেটা অবশ্যই হাতে কলমে। ও ফিল্ম মেকিংয়ের কোর্স শেষ করেই করণের সহকারী হিসেবে কাজ শুরু করবে।

প্রসঙ্গত, কিছুদিন আগে ‌‘মুম্বই মিরর’ কে দেওয়া সাক্ষাৎকারে সুহানার অভিনয়ে আসার ইচ্ছের কথাও জানিয়েছিলেন।

তিনি বলেন, সুহানা আর ৬ মাসের মধ্যেই ওর পড়াশোনা শেষ করবে। তারপর অভিনয় ঠিকঠাক করে শেখার জন্য আমেরিকার কোনও প্রতিষ্ঠানে ৩-৪ বছরের একটা প্রশিক্ষণ নেবে।

শাহরুখের কথা থেকে বোঝা যাচ্ছে, তাঁর পরিবার থেকে একই সঙ্গে বলিউড, একজন অভিনেত্রী ও পরিচালক দুজনকেই পাচ্ছে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য