পার্থ সারথি দেবের মৃত্যুতে বিস্ফোরক মন্তব্য শ্রীলেখার  

পার্থ সারথি দেবের মৃত্যুতে বিস্ফোরক মন্তব্য শ্রীলেখার  

অনলাইন ডেস্ক

টালিউডের বর্ষীয়ান অভিনেতার পার্থ সারথি দেবে মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে বিনোদন অঙ্গনে। তার মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন তার পুরোনো সহকর্মীরা।

সোশ্যাল মিডিয়ার দেওয়ালে কেউ ভাগ করে নিয়েছে পুরনো স্মৃতি, কেউ জানিয়েছেন আক্ষেপের কথা। তবে নাম-না করেই পার্থ সারথি দেবের মৃত্যুর পর সোশ্যাল মিডিয়ায় বিস্ফোরক স্টেটাস দেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

তিনি লেখেন, ‘মানুষ মরে গেলে টনক নড়ে সবার… অনেক কাজ বাকি ছিল ইত্যাদি। কেন জীবদ্দশায় এইসব মনে থাকে না? শিল্পীর মূল্যায়ণ তার চলে যাওয়ার পর!! আমি যখন বেঁচে আছি তখন যদি আমাকে দরকার না পরে, নিথর দেহ হয়ে যাওয়ার পর এসব (বলবার) দরকার নেই… এত হিপোক্রেসির প্রয়োজন নেই প্লিজ’।

শ্রীলেখা যদিও নিজের পোস্টে পার্থ সারথির নাম উল্লেখ করেননি। কিন্তু টালিউডের প্রবীণ অভিনেতার মৃত্যুর পর শ্রীলেখার এই স্টেটাস রীতিমতো আলোড়ন ফেলেছে।

শনিবার টেকনিশিয়ান স্টুডিও-তে শায়িত রাখা হয়েছিল প্রবীণ এই অভিনেতার মরদেহ। সেখানে শেষ শ্রদ্ধা জানাতে পৌঁছেছিলেন টালিউডের সদস্যরা। তবে সেইভাবে তারকাদের উপস্থিতি চোখে পড়েনি। পার্থ সারথি দেবের দীর্ঘদিনের পরিচিত রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়, কৌশিক বন্দ্যোপাধ্য়ায়, বাসবদত্ত, বিশ্বনাথ বসু, শঙ্কর চক্রবর্তীদের দেখা মিলেছে।

আরও পড়ুন: অভিনেতা পার্থসারথি দেব আর নেই

এর আগে, শুক্রবার রাতে বাঙুর হাসপাতালে মারা যান পার্থ সারথি দেব। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর। গত কয়েক দিন ধরে শারীরিক অসুস্থতায় ভুগছিলেন তিনি। ভর্তি ছিলেন হাসপাতালে। অবশেষে শুক্রবার রাতে সেখানেই শেষ নিশ্বাস ত্যাগ করেছেন। বর্ষীয়ান এই অভিনেতা দীর্ঘ ৪০ বছর ধরে অভিনয়ের সঙ্গে যুক্ত ছিলেন।

news24bd.tv/TR