ওমরাহ করার সময় সৌদিতে সড়ক দুর্ঘটনায় মা-মেয়ে নিহত

পবিত্র ওমরাহ পালনের উদ্দেশ্যে সৌদি আরবের মক্কায় যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় আহত প্রবাসী বাংলাদেশি এক নারী ও তার মেয়ে মারা গেছেন।

ওমরাহ করার সময় সৌদিতে সড়ক দুর্ঘটনায় মা-মেয়ে নিহত

অনলাইন ডেস্ক

পবিত্র ওমরাহ পালনের উদ্দেশ্যে সৌদি আরবের মক্কায় যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় আহত প্রবাসী বাংলাদেশি এক নারী ও তার মেয়ে মারা গেছেন। গতকাল মঙ্গলবার (২ জানুয়ারি) সৌদি আরবের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

নিহত বাংলাদেশিরা হলেন—নুর জাহান (৪৭) ও তার শিশুকন্যা আমিরাহ জাহান (১৩)। তারা চট্টগ্রাম জেলার রাউজান থানার নোয়াপাড়া এলাকার বাসিন্দা।

আরও পড়ুন: মালয়েশিয়ায় পালিত হয়েছে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী

বুধবার (২০ মার্চ) নিহতের আত্মীয় আবদুল হালিম জানান, গত সোমবার ব্যবসায়ী নুরুল আলম তার পরিবার নিয়ে পবিত্র ওমরাহ পালনের জন্য সংযুক্ত আরব আমিরাতের আবু ধাবি থেকে সৌদি আরবের মক্কায় যাচ্ছিলেন। ওইদিন বিকেল ৫টার দিকে রিয়াদ-মক্কা সড়কে হঠাৎ গাড়ির একটি চাকা খুলে যায়। এতে গাড়িটির নিয়ন্ত্রণ হারিয়ে যায়। এতে গুরুতর আহত হন গাড়িতে থাকা পরিবারটির সাত সদস্য।

স্থানীয় পুলিশের সহায়তায় তাদেরকে কাছের একটি হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়। কিন্তু, চিকিৎসাধীন অবস্থায় গতকাল মঙ্গলবার দুজনের মৃত্যু হয়। বাকি আহতরা স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

news24bd.tv/ab

এই রকম আরও টপিক