ভারতবিরোধী নাটক করে লাভ হবে না : হানিফ

সংগৃহীত ছবি

ভারতবিরোধী নাটক করে লাভ হবে না : হানিফ

নিজস্ব প্রতিবেদক

বিএনপির ভারতবিরোধী নাটকবাজিতে কোনো লাভ হবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ।

রোববার (২৪ মার্চ) বেলা ১১টায় কুষ্টিয়া দিশা অডিটোরিয়ামে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রেস সচিব ইহসানুল করিমের স্মরণসভায় যোগ দিয়ে তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, কোনো কিছুতেই যখন কিছু হচ্ছে না, তখন বিএনপি আবারও তাদের পুরনো অস্ত্র ব্যবহার করার চেষ্টা করছে। সেটা হলো ভারত বিরোধিতা।

সরকারের সঙ্গে ভারতের সম্পর্কটা ভিন্নখাতে নিতে বিএনপি মিথ্যাচার করছে।

তিনি বলেন, ভারত বিরোধিতার নাটকবাজি করে কোন লাভ হবে না। অন্য কোনো দেশের নয়, এই দেশের জনগণের আস্থা অর্জন করেই বারবার রাষ্ট্র ক্ষমতায় এসেছে আওয়ামী লীগ।

কুষ্টিয়া প্রেস ক্লাব-কেপিসি ও সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার আয়োজনে প্রেস ক্লাব ও ইউনিয়নের সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লবের সভাপতিত্বে স্মরণ সভায় বক্তব্য রাখেন জেলা প্রশাসক এহেতেশাম রেজা, জেলা পরিষদের চেয়ারম্যান সদর উদ্দিন খান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী, কুষ্টিয়া আদালতের পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট অনুপ কুমার নন্দী, অতিরিক্ত পুলিশ সুপার তারেক জুবায়েরসহ আরও অনেকে।

মুক্তিযোদ্ধা, প্রবীণ সাংবাদিক ও প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম (হেলাল) গত ১০ মার্চ চিকিৎসাধীন অবস্থায় মারা যান। দীর্ঘদিন ধরে সুনামের সঙ্গে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর প্রেস সচিবের দায়িত্ব পালন করেছেন।