বলিউড তারকা অক্ষয় কুমার ঢাকার একটি হোটেলে কাজ করতেন 

অক্ষয় কুমার--টিভিনাইন ফাইল ছবি

বলিউড তারকা অক্ষয় কুমার ঢাকার একটি হোটেলে কাজ করতেন 

অনলাইন ডেস্ক

বলিউড তারকা অক্ষয় কুমার নিম্ন মধ্যবিত্ত ঘরের সন্তান এটা তিনি বহু ইন্টারভিউতে বলেছেন। তিনি সিঙ্গাপুর , হংকংয়ে হোটেলে শেফ হিসেবে কাজ করেছেন সেসবও বলেছেন।  
কিন্তু এবার নতুন তথ্য পাওয়া গেলো। টিভিনাইন অনলাইন জানালো, তিনি একসময় বাংলাদেশের একটি পাঁচতারকা হোটেলেও কাজ করেছেন।

তিনি রান্নার কাজ করতেন। তবে সেই হোটেলের নাম প্রকাশ করেনি সংবাদমাধ্যম । এক সাক্ষাৎকারে অক্ষয় কুমার নিজেই বলেছেন সম্প্রতি।  
এ বার্তা সংস্থা জানায়, অক্ষয় জীবনেও ভাবেননি সিনেমা জগতে কাজ করবেন।
কেরিয়ারের শুরুটা নেহাতই ঝড়ের মুখে পড়তে হয়েছিল তাঁকে বারবার। কখনও তিনি মার্শাল আর্টের শিক্ষা নিয়েছিলেন, তখনও আবার গয়নার দোকানে কাজ করেছেন। আবার কখনো ট্র্যাভেল এজেন্সিতে কাজ করেছেন।  
বলিউডের দুনিয়ায় পা রাখার আগে সব চাকরি হারিয়ে ভারত ফিরে তিনি কিছুদিন   বেশ কিছু বাচ্চাকে মার্শাল আর্টের ট্রেনিং দিতেন। তাদের মধ্যেই একজনের অভিভাবক অক্ষয় কুমারকে একটি বিজ্ঞাপনের প্রস্তাব দিয়েছিলেন। অক্ষয় কুমার তখন বিষয়টা বোঝেননি। গিয়েছিলেন টাকার জন্য। গিয়ে দেখলেন, কটা ছবি তুলে তিনি খাবারও পেলেন, ৫০০০ টাকাও পেলেন। পরিশ্রমও হল না। তখন তিনি স্থির করেন মডেলিং করবেন। আর সেই থেকেই শুরু। সেই প্রথম মডেলিং করার পর সুপারডুপার হিট হওয়ার পর পেলেন সিনেমায় অভিনয়ের প্রস্তাব। অভিনয় করে মাত করলেন বলিউডকে। আজ তিনি কতো কোটি টাকার মালিক সেটা হয়তো নিজেই জানেন না।  

news24bd.tv/ডিডি