রাতের ঝড়ে ব্যাপক ক্ষতি ওমর সানীর রেস্তোরাঁর

ওমর সানী এবং তার রেস্তোরাঁ (সংগৃহীত ছবি)

রাতের ঝড়ে ব্যাপক ক্ষতি ওমর সানীর রেস্তোরাঁর

অনলাইন ডেস্ক

অনেক দিন ধরেই সিনেমায় অনিয়মিত নব্বইয়ের দশকের জনপ্রিয় অভিনেতা ওমর সানী। দিয়েছেন নিজের নতুন ব্যবসা প্রতিষ্ঠানও। তবে গতকাল রাতের ঝড়ে ওমর সানীর রেস্তোরাঁ ‘চাপওয়ালা’ পড়েছিল ঝড়ের কবলে। এই রেস্তোরাঁর বেশ কয়েকটি শাখা থাকলেও এর মধ্যে সাভারের চাপওয়ালা রেস্টুরেন্ট অ্যান্ড পার্টি সেন্টারও ঝড়ে লণ্ডভণ্ড হয়ে যায়।

ওমর সানী জানান, ‘সাভারের উলাইলে মধুমতি টাইলস ফ্যাক্টরির উল্টাপাশেই আমার চাপওয়ালা রেস্টুরেন্টটি অবস্থিত। বলা যায় সেখানে অল্প কিছুদিনের মধ্যে চাপওয়ালা মানসম্পন্ন খাবার-দাবার পরিবেশন করে এলাকায় বেশ সাড়া ফেলেছে। দিন দিন চাপওয়ালার প্রতি সবার আগ্রহ বাড়ছে। কিন্তু ২৩ মার্চ গভীর রাতে সবাই যখন বাসায় চলে এসেছি, তখন প্রচণ্ড ঝড়ে চাপওয়ালার বাইরের বিরাট সাইনবোর্ডসহ আনুষঙ্গিক অন্যান্য জিনিস এবং কাঁচ ভেঙে যায়।

তাতে চাপওয়ালার বাইরের ডেকোরেশন ক্ষতিগ্রস্ত হয়। ’

তিনি আরও বলেন, ‘এই ঝড়ে ব্যবসায়িকভাবে আমার বেশ ক্ষতি হয়েছে। আসলে প্রকৃতির ওপর তো কারও হাত নেই। এটা মেনে নিয়েই আমাদের বাঁচতে হবে, এগিয়ে যেতে হবে। তারপরও মানুষের মন তো, মনটা খুব খারাপ হয়ে গেছে। দিনরাত অনেক শ্রম দিয়ে কষ্ট করে চাপওয়ালা দাঁড় করানোর চেষ্টা করছি। এই প্রাকৃতিক দুর্যোগে আমার অনেক টাকার ক্ষতি হলো। ’

উল্লেখ্য, মুক্তির অপেক্ষায় আছে ওমর সানী অভিনীত সিনেমা ‘ডেডবডি’। ঈদে মুক্তি পাওয়ার তালিকায় অন্য সিনেমাগুলোর সাথে এটিও স্থান দখল করে আছে। এই সিনেমায় ওমর সানী ছাড়া আরও অভিনয় করেছেন শ্যামল মওলা, জিয়াউল হক রোশান, রাশেদ মামুন অপু, কলকাতার অভিনেত্রী অন্বেষা রায় এনি, মিষ্টি জাহান প্রমুখ।

news24bd.tv/SC