রাজকুমারে শাকিবের মা মাহিয়া মাহি 

রাজকুমারে শাকিবের মা মাহিয়া মাহি 

অনলাইন ডেস্ক

আসছে ঈদে মুক্তি পাবে ঢালিউড সুপারস্টার শাকিব খান অভিনীত ‘রাজকুমার’ সিনেমাটি। কদিন ধরেই কানাঘুষো চলছিল এ সিনেমায় দেখা যেতে পারে চিত্রনায়িকা মাহিয়া মাহিকেও। এবার একটি সূত্র নিশ্চিত করলো, বিগ বাজেটের এ সিনেমাতেই আসলেই অভিনয় করছেন মাহি। তবে শাকিবের বিপরীতে কোনো চরিত্রে নয়, এই সুপারস্টারের মায়ের ভূমিকায় দেখা যাবে মাহিকে।

সিনেমার পক্ষ থেকে এ বিষয়টি গোপন রাখা হলেও বেশ কিছু সূত্র এ তথ্য নিশ্চিত করেছেন। জানা গেছে, রাজকুমার সিনেমায় শাকিবের মায়ের চরিত্রে শুটিংও শেষ করেছেন মাহি।

জুটি বেঁধে শাকিব-মাহির প্রথম কাজ ২০১৩ সালে। জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় পিএ কাজল পরিচালিত ‘ভালোবাসা আজকাল’ সিনেমায় প্রথমবার একসঙ্গে হাজির হয়েছিলেন তারা।

সাত বছর পর ২০২০ সালে তারা জুটি বাঁধেন অনন্য মামুন পরিচালিত ‘নবাব এলএলবি’ সিনেমায়। সে ছবিটি বেশ আলোচনায় এসেছিল।

‘প্রিয়তমা’ সিনেমার ‘সাফল্যের’ পর সুপারস্টার শাকিব খান, প্রযোজক আরশাদ আদনান ও পরিচালক হিমেল আশরাফ ‘ত্রয়ী জুটি’র আখ্যা পেয়েছেন। এ ত্রয়ী এবার আসছেন রাজকুমার নিয়ে। ঈদে মুক্তির আগে আগামী ২৮ মার্চ শাকিব খানের জন্মদিনে বুর্জ খলিফায় রাজকুমার ছবির ট্রেলার উন্মোচন হবে।  

জানা গেছে, পারিবারিক সম্পর্ক এবং একজন স্বপ্নবাজ তরুণের বাংলাদেশ থেকে যুক্তরাষ্ট্রে যাত্রার গল্প কেন্দ্র করে নির্মিত হচ্ছে রাজকুমার। এতে শাকিবের নায়িকা হিসেবে অভিনয় করছেন মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি।

রাজকুমার বাংলাদেশের পাশাপাশি মুক্তি দেওয়া হবে যুক্তরাষ্ট্র, লন্ডন, মধ্যপ্রাচ্য, কানাডা, ইন্ডিয়াসহ বিভিন্ন দেশে।

news24bd.tv/SHS