ফেসবুক লাইভ কাল হয়ে দাঁড়ালো উপজেলা ভাইস চেয়ারম্যানের

আনোয়ার হোসেন বিপুল

ফেসবুক লাইভ কাল হয়ে দাঁড়ালো উপজেলা ভাইস চেয়ারম্যানের

যশোর প্রতিনিধি

ফেসবুক লাইভে এসে সংগঠন বিরোধী, মিথ্যাচার, কুরুচিপূর্ণ বক্তব্য প্রদান করায় যশোর জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুলকে দলের প্রাথমিক সদস্য পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

রোববার (২৪ মার্চ) সন্ধ্যায় যশোর জেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক নবী নওয়াজ মো. মজিবুদ্দৌলা সরদার কনক এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন।

বিজ্ঞপ্তিতে বলা হয় রোববার বেলা ৩টায় যশোর শহরের গাড়িখাস্থ জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির এক জরুরি সভা অনুষ্ঠিত হয়। সভায় নেতৃবৃন্দের সম্মতিক্রমে আনোয়ার হোসেন বিপুলকে দলের প্রাথমিক সদস্যপদ থেকে বহিষ্কারের সিদ্ধান্ত নেওয়া হয়।

আনোয়ার হোসেন বিপুল দীর্ঘদিন যাবত দলের অনেকের সাথে খারাপ ব্যবহার কুরুচিপূর্ণ আচরণ করে আসছে। এবং যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলনসহ সিনিয়র নেতাদের বিরুদ্ধে অশ্লীল কুরুচিপূর্ণ বক্তব্য প্রদান করায় তাকে বহিষ্কার করা হয়েছে।

এ কারণে ভবিষ্যতে মূল দল এবং সহযোগী সংগঠনের কোন পদে তাকে আসীন করা না হয় তার জন্য কেন্দ্রীয় আওয়ামী লীগের কাছে লিখিত সুপারিশ প্রেরণের সিদ্ধান্ত গৃহীত হয়েছে।

যশোর জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির জরুরী সভায় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন, সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার, সহ-সভাপতি অ্যাডভোকেট মোহাম্মদ আলী রায়হান, অ্যাডভোকেট এ বি এম আহসানুল হক, মেহেদী হাসান মিন্টু ও এস এম হুমায়ুন কবির কবু, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট গাজী আব্দুল কাদের, দফতর সম্পাদক মজিবুদ্দৌলা কনক প্রমুখ।

জানা গেছে, আনোয়ার হোসেন বিপুল জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক। জেলা আওয়ামী লীগ যে দুটি ধারাতে বিভক্ত। তার মধ্যে বিপুল স্থানীয় সংসদ সদস্য কাজী নাবিল আহমেদের অনুসারী। সম্প্রতি জেলা আওয়ামী লীগের সভাপতিসহ এক ব্যবসায়ীর করা দুটি মামলার আসামি হয়ে বিপুল পলাতক রয়েছেন।

news24bd.tv/FA