আসিফ আকবরের জন্মদিন আজ

আসিফ আকবরের জন্মদিন আজ

অনলাইন ডেস্ক

গানের 'যুবরাজ' নামে খ্যাত সংগীতশিল্পী আসিফ আকবরের জন্মদিন আজ (২৫ মার্চ)। ১৯৭২ সালের আজকের এই দিনে কুমিল্লার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহণ করেন আসিফ।  

আসিফ আকবরের প্রথম অ্যালবাম ‘ও প্রিয়া তুমি কোথায়’ প্রকাশ করে রাতারাতি তারকা বনে যান। অ্যালবামটি প্রকাশিত হয় ২০০১ সালে।

এরপর আর তাকে পেছনে ফিরে তাকাতে হয়নি। তার এই অ্যালবাম দেশের ইতিহাসে সর্বোচ্চ বিক্রিত অ্যালবাম বলে স্বীকৃত।

জনপ্রিয় এই সংগীতশিল্পীর অসংখ্য গান শ্রোতাপ্রিয় হয়েছে। বাংলাদেশের ক্রিকেট নিয়েও গান গেয়ে নিজেকে অন্য উচ্চতায় নিয়ে গেছেন আসিফ।

তার ‘বেশ বেশ বেশ, সাবাশ বাংলাদেশ’ গানটি জনপ্রিয়তার বিচারে বাংলাদেশ ক্রিকেটের অঘোষিত থিম সং-এ পরিণত হয়েছে। তিনি ক্যারিয়ারে অসংখ্য স্বীকৃতি অর্জন করেছেন।

আরও পড়ুন: ছেলের বিয়ের দাওয়াত পাননি মমতাজ, যা বললেন আসিফ

আসিফ আকবরের বাবার নাম আলী আকবর ও মা রোকেয়া আকবর। পাঁচ ভাই ও দুই বোনের মধ্যে তিনি ষষ্ঠ। ব্যক্তিগত জীবনে তিনি সালমা আসিফ মিতুকে বিবাহ করেন। তাদের ঘরে রণ ও রুদ্র নামে দুই ছেলে এবং সর্ব কনিষ্ঠ এক কন্যা সন্তান রয়েছে।

আরও পড়ুন: বিবাহ পরবর্তী জীবন নিয়ে মুখ খুললেন রাকুল প্রীত

এদিকে সম্প্রতি সদ্য নতুন অ্যাপার্টমেন্টে উঠেছেন আসিফ আকবর। নতুন বাসায় উঠেই তিনি আদরের বিড়াল পুম্বাকে হারিয়ে ফেলেছেন। কোথাও খুঁজে না পেয়ে বাধ্য হয়ে বৃহস্পতিবার (২১ মার্চ) রমনা থানায় জিডি করতে হয়েছে তাকে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের পেজ থেকে পোস্ট করে আসিফ বিষয়টি নিজেই জানিয়েছেন।

news24bd.tv/TR     
 

এই রকম আরও টপিক