শাকিব খানকে নিয়ে যা বললেন কলকাতার প্রযোজক

শাকিব খানকে নিয়ে যা বললেন কলকাতার প্রযোজক

অনলাইন ডেস্ক

ঢাকাই সিনেমার 'কিং খান' নামে খ্যাত জনপ্রিয় নায়ক শাকিব খান। আসছে ঈদে মুক্তি পেতে চলেছে এই নায়কের বিগ বাজেটের সিনেমা 'রাজকুমার'। এরইমধ্যে প্রকাশ করা হয়েছে সিনেমার পোস্টারও। 'রাজকুমার' সিনেমার প্রচারণা এবার বুর্জ খলিফা থেকেই শুরু হতে যাচ্ছে বলে সম্প্রতি জানিয়েছেন এই সিনেমার প্রযোজক আরশাদ আদনান।

ঢাকাই সিনেমার পাশাপাশি ওপার বাংলায়ও কাজ করেছেন শাকিব। শ্রাবন্তী, শুভশ্রীসহ বহু নায়িকার সঙ্গে সিনেমা করেছেন তিনি। দিনের পর দিন কলকাতায় থেকেছেন। কিছু আলোচিত সিনেমায় কাজও করেছেন।

তবে শাকিব খানকে নিয়ে প্রায় সময় গুঞ্জন ওঠে তিনি নাকি অভিনয়ই জানেন না! এবার তাকে নিয়ে কথা বললেন টালিউডের নামকরা প্রযোজক রানা সরকার।

সম্প্রতি দেশের এক গণমাধ্যমে অডিও বার্তায় শাকিব খান প্রসঙ্গে এই প্রযোজক বলেন, ‘শাকিব জনপ্রিয় হলেও পশ্চিমবঙ্গে তার সিনেমার দর্শকপ্রিয়তা নেই। সুপারস্টারের সিনেমা যেমন চলা উচিত, যেমন দেব, জিৎ, সোহম-সে রকম চলে না। শাকিব খান হয়তো খুব জনপ্রিয়, কিন্তু অভিনয়ে অন্য যারা নাম করছেন, তাদের তুলনায় অতটা ভালো নয়। ’

রানা সরকার আরও বলেন, ‘শাকিব খানের সিনেমা হলে তো চলেই না, বাংলার কোনো স্যাটেলাইট চ্যানেলেও তাকে সেই দামটা দেয় না, যে দামটা দেব, জিতের মতো নায়কদের আছে। ’

আরও পড়ুন: এবারে শাকিব খানের জন্মদিন উদযাপিত হবে বুর্জ খলিফায়!

তিনি বলেন, শাকিব খান সুপারস্টার ঠিকই, তবে এই নায়ক যদি আরও অভিনয়ের দিকে মনোযোগ দিতেন, তাহলে ভালো হতো।

তবে পশ্চিমবঙ্গের নায়কদেরও প্রায় সময় কটাক্ষ করেন টালিউডের এই প্রযোজক।

news24bd.tv/TR