অনুরোধের পরেও মাছ রান্না না করায় মাকে কুপিয়ে খুন

অনুরোধের পরেও মাছ রান্না না করায় মাকে কুপিয়ে খুন

অনলাইন ডেস্ক

ভোলার বোরহানউদ্দিন উপজেলায় মাছ রান্নাকে কেন্দ্র করে মনোমালিন্য ও হাতাহাতির এক পর্যায়ে মাকে কুপিয়ে হত্যা করেছে ছেলে। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। তাকে উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেলে পাঠানো হয়েছে।

সোমবার (২৫ মার্চ) দিবাগত রাতে ওই এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় পুলিশ ঘাতক ছেলে মো. রাহাত হোসেনকে (৩০) আটক করেছে। তিনি উপজেলার গঙ্গাপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের জয়া গ্রামের দুলাল হাওলাদেরের ছেলে। নিহতের নাম নাছিমা বেগম (৫০)।  

স্থানীয় সূত্রে জানা গেছে, রাহাত হোসেন স্ত্রীসহ তার বাবাকে নিয়ে ঢাকায় থাকেন।

সোমবার সকালে রাহাত একাই ঢাকা থেকে বাড়িতে আসেন। সন্ধ্যায় ইফতারের পর রাহাত তার মাকে ঢাকা থেকে নিয়ে আসা ইলিশ মাছ রান্না করতে বললে তিনি অপারগতা জানান। এরপরও রাহাত তার মাকে ইলিশ মাছ রান্না করতে বারবার অনুরোধ করে। এরই মধ্যে মায়ের সঙ্গে মাছ রান্না নিয়ে রাহাতের মনোমালিন্য ও হাতাহাতির ঘটনা ঘটে।

একপর্যায়ে রাহাত দা দিয়ে তার মাকে নির্মমভাবে কুপিয়ে হত্যা করে লাশের পাশে বসে থাকে। এ সময় জাহানারা বেগম নামে পার্শ্ববর্তী এক নারী রাহাতকে বাধা দিলে তাকেও কুপিয়ে জখম করে রাহাত। তাকে আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শের-ই বাংলা (শেবাচিম) মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে।

বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহীন ফকির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রাত ১১টার দিকে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। একই সঙ্গে ঘটনাস্থল থেকে ঘাতক ছেলেকে আটক করা হয়েছে। ছেলেটি মানসিক ভারসাম্যহীন বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

news24bd.tv/SHS

এই রকম আরও টপিক