আকর্ষণীয় বেতনে আন্তর্জাতিক সংস্থায় চাকরির সুযোগ

প্রতীকী ছবি

আকর্ষণীয় বেতনে আন্তর্জাতিক সংস্থায় চাকরির সুযোগ

অনলাইন ডেস্ক

সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে জেনেভাভিত্তিক আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা দ্য গ্লোবাল অ্যালায়েন্স ফর ইমপ্রুভ নিউট্রিশন (গেইন)। প্রতিষ্ঠানটি ঢাকায় প্রজেক্ট কো–অর্ডিনেটর, সোশ্যাল প্রোটেকশন পদে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: প্রজেক্ট কো-অর্ডিনেটর, সোশ্যাল প্রোটেকশন

পদসংখ্যা: ১

যোগ্যতা ও অভিজ্ঞতা: প্রজেক্ট ম্যানেজমেন্ট, পলিসি, অ্যাপ্লাইড ইকোনমিকস, বিজনেস ম্যানেজমেন্ট, ইন্টারন্যাশনাল রিলেশনস, সাসটেইনেবল ডেভেলপমেন্ট, ফুড সিস্টেমস বা এ ধরনের বিষয়ে স্নাতক বা স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে।

প্রজেক্ট ম্যানেজমেন্ট/কো–অর্ডিনেশনে অভিজ্ঞতা থাকতে হবে।

অভিজ্ঞতা: ফিন্যান্সিয়াল অ্যাডমিনিস্ট্রেশনসহ প্রজেক্ট অ্যাডমিনিস্ট্রেশন সিস্টেমে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। যোগাযোগে দক্ষ হতে হবে। অ্যানালিটিক্যাল দক্ষতাসহ বাংলা ও ইংরেজি ভাষায় যোগাযোগে সাবলীল হতে হবে।

নেতৃত্বের সক্ষমতা থাকতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনসহ ওয়েব–বেজড ম্যানেজমেন্ট সিস্টেমের কাজ জানতে হবে। দেশে ও বিদেশে ভ্রমণের মানসিকতা থাকতে হবে।

চাকরির ধরন: চুক্তিভিত্তিক

কর্মস্থল: ঢাকা, বাংলাদেশ

বেতন: বছরে ১৬ লাখ ১৭ হাজার ৬৯৬ থেকে ১৮ লাখ ৪৮ হাজার ৫৭৬ টাকা (তবে বেতন অভিজ্ঞতার ওপর নির্ভর করবে)

সুযোগ-সুবিধা: বছরে ৩৭ দিন ছুটি (বার্ষিক ছুটি, সরকারি ছুটি ও অফিস ছুটি), মাতৃত্বকালীন ছুটি, ২০ দিন পিতৃত্বকালীন ছুটি, উৎসব বোনাস, পেনশন স্কিম এবং স্বাস্থ্য, ভ্রমণ ও জীবনবিমা, ছুটি ভাতা, যোগাযোগ ভাতা, প্রশিক্ষণ ও বছরে বেতন বৃদ্ধি ছাড়াও ঘরে বসে কাজের সুযোগ আছে।

আবেদন যেভাবে

আগ্রহী প্রার্থীরা লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত জেনে APPLY NOW বাটনে ক্লিক করে আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ তারিখ: ১২ এপ্রিল ২০২৪।

news24bd.tv/TR