দোল উৎসবে বলিউডের তারকারা কে কী করলেন 

দোল উৎসবে বলিউডের তারকারা কে কী করলেন 

অনলাইন ডেস্ক

গতকাল রোববার ছিল দোল উৎসব। সাধরণ মানুষের মত দোল উদ্‌যাপন করেছেন বলিউডের নায়ক-নায়িকারাও। ভক্ত, অনুরাগীদের সঙ্গে তারা ভাগ করে নিয়েছেন সেই সুন্দর মুহূর্তগুলি। অমিতাভ বচ্চন থেকে রণবীর কাপুর, শিল্পা শেঠিসহ অন্যান্য তারকা কীভাবে উদ্‌যাপন করলেন দিনটা জেনে নিন-

অমিতাভ-জয়া: দোলের দিনটা বাড়ির বাগানে নাতনি নব্যা ও সহধর্মিনী জয়ার সঙ্গেই কাটালেন ‘শাহেনশাহ’ খ্যাত অভিনেতা অমিতাভ বচ্চন।

রণবীর-আলিয়া: বলিউডে অন্যতম জনপ্রিয় তারকা দম্পতি তারা। যদিও মাত্র কয়েক মাসেই বাবা-মায়ের জনপ্রিয়তাকে টেক্কা দিচ্ছে তাদের বছর দেড় বছরে মেয়ে রাহা কাপুর। মুম্বাইয়ের পালি হিল এলাকার একটি বিলাসবহুল ফ্ল্যাটে স্ত্রী-কন্যাকে নিয়ে থাকেন রণবীর। হোলির দিনটা নিজের আবাসনের বাসিন্দাদের সঙ্গে রং খেলেই কাটালেন রণবীর-আলিয়া।

সঙ্গে ছিল ছোট্ট রাহা।

শিল্পা শেঠি: ফুল-দোল খেলেছেন শিল্পা শেঠি। স্বামী রাজ কুন্দ্রা, ছেলে ভিয়ান, মেয়ে সামিশাকে নিয়ে সপরিবার জমিয়ে হোলির হুল্লোড়ে মেতেছেন নায়িকা।

অক্ষয় কুমার: সকাল থেকেই সামাজিক মাধ্যমের পাতায় ভাইরাল অক্ষয় কুমারের দোল খেলার ছবি। পরিবারের সঙ্গে নয়, বরং টাইগার শ্রফ ও দিশা পটানিকে সঙ্গে নিয়ে দোল খেলছেন তারকা। তা-ও আবার মুম্বাইয়ের সমুদ্র সৈকতে! দোল খেলায় উছিলায় তারা আসলে নিজেদের আসন্ন ছবি ‘বড়ে মিঞা ছোটে মিঞা’র প্রচার সেরেছেন।

কুণাল-সোহা: পরিবারের সঙ্গেই হোলি খেলায় মাতলেন অভিনেত্রী সোহা আলি খানও। স্বামী কুণাল খেমু আর মেয়ে ইনায়াকে নিয়ে জলকেলিতে ব্যস্ত সোহা। তার পরনে সাদা চুড়িদার, কোমরে বাঁধা লাল ওড়না। কুণালের পরনে হাফ-প্যান্ট আর টিশার্ট। পরিবারের সঙ্গে হইহুল্লোড় করেই কাটল সোহার এই বছরের হোলির দিনটা।

রাকুল প্রীত-জ্যাকি: বিয়ের পর প্রথম হোলি তাদের। একেবারে সাবেক সাজে স্বামী জ্যাকি ভগনানির সঙ্গে ছবি দিলেন রকুল প্রীত সিংহ। আবিরের রঙে রাঙালেন একে অপরকে।

আরও পড়ুন: বচ্চন পরিবারে অশান্তির গুঞ্জন, দোলে কীভাবে কাটালেন ঐশ্বরিয়া-অভিষেকরা 

ভিকি-অঙ্কিতা: স্বামী ভিকি জৈনের সঙ্গে হোলি খেলায় মাতোয়ারা হলেন অঙ্কিতা লোখান্ডেও। পরনে সাদা চুড়িদার, সঙ্গে নানা রঙের ওড়না। স্ত্রীর সঙ্গে রংমিলান্তি করে হোলির সাজ সেরেছেন ভিকিও।  

news24bd.tv/TR  

এই রকম আরও টপিক