যে দল নিয়ে ভোরে মাঠে নামছে আর্জেন্টিনা

যে দল নিয়ে ভোরে মাঠে নামছে আর্জেন্টিনা

যে দল নিয়ে ভোরে মাঠে নামছে আর্জেন্টিনা

অনলাইন ডেস্ক

মেসিকে ছাড়া এল সালভাদরের বিপক্ষে ৩-০ গোলের সহজ জয় পেয়েছে আর্জেন্টিনা। সাধারণত, জয় পাওয়া একাদশ নিয়েই পরের ম্যাচে মাঠে নামতে চায় কোচ। তবে সেই ধারা বজায় রাখছেন না আর্জেন্টিনার কোচ লিওনেল স্ক্যালোনি। সংবাদ সম্মেলনে তিনি জানিয়েছেন, কোস্টারিকার বিপক্ষে পাঁচ থেকে ছয়টি পরিবর্তন থাকবে তার একাদশে।

বুধবার (২৭ মার্চ) ভোরে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে কোস্টারিকার মুখোমুখি হবে বর্তমান বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা। তার আগে সংবাদ সম্মেলনে কোচ স্ক্যালোনি জানিয়েছেন, কোস্টারিকার বিপক্ষে অর্ধেক একাদশে পরিবর্তন আসবে। মঙ্গলবার (২৬ মার্চ) ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে আর্জেন্টিনার কোচ বলেন, 'আমরা পাঁচ থেকে ছয়টি পরিবর্তন করতে যাচ্ছি। আমি বেনিতেজকে সুযোগ দিতে চাই।

'

আর্জেন্টিনার গোলরক্ষক ওয়াল্টার বেনিতেজ। ৩১ বছর বয়সী এই গোলরক্ষক বর্তমানে খেলেন ডাচ ক্লাব পিএসভি আইন্দহোফেনের হয়ে। যদি কোচ বেনিতেজকে একাদশে সুযোগ দেন, তবে এটি হবে তার আর্জেন্টিনার জার্সিতে অভিষেক। এর আগে আর্জেন্টিনার অনূর্ধ্ব-২০ দলের হয়ে মাত্র তিনটি ম্যাচ খেলার অভিজ্ঞতা আছে তার।

এদিকে আর্জেন্টাইন সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টস জানিয়েছেন, প্রথমবারের মতো শুরুর একাদশে জায়গা হতে পারে ম্যানচেস্টার ইউনাইটেডের উইঙ্গার গারনাচোর। ১৯ বছর বয়সী এই ফুটবলার আর্জেন্টিনার জার্সি গায়ে ৪ ম্যাচ খেললেও তা সবগুলোই ছিল বদলি হিসেবে নেমে।

এছাড়াও একাদশে জায়গা পেতে পারেন লিভারপুলের ম্যাক অ্যালিস্তার। যার কারণে একাদশ থেকে বাদ পড়তে পারেন ডি পল। রক্ষণভাগেও পুরো পরিবর্তন আসতে পারে। পেরেজ, রোমেরো ও গঞ্জালেজের পরিবর্তে ঢুকতে পারেন নাহুয়েল মলিনা, নিকোলাস ওতামেন্দি ও হার্মান পেজ্জেয়া। আক্রমণ ভাগেও পরিবর্তনের আভাস রয়েছে।

কোস্টারিকার বিপক্ষে আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ:
বেনিতেজ, মলিনা, ওতামেন্দি/রোমেরো, পেজ্জেয়া, তাগলিয়াফিকো, এনজো ফার্নান্দেজ, ম্যাক অ্যালিস্তার, লো সেলসো, গারনাচো, জুলিয়ান আলভারেজ, ডি মারিয়া।

news24bd.tv/aa