খুলনায় কিশোর গ্যাং’র ১০ সদস্য গ্রেপ্তার

খুলনায় কিশোর গ্যাং’র ১০ সদস্য গ্রেপ্তার

দুজনের আদালতে জবানবন্দি

নিজস্ব প্রতিবেদক, খুলনা

খুলনার দৌলতপুরে সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে হুজাইফা খান (১৭) নামে ১০ম শ্রেণির স্কুলছাত্রকে কুপিয়ে জখম করার ঘটনায় কিশোর গ্যাং’র ১০ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। একই সাথে হামলায় ব্যবহৃত ধারাল অস্ত্র চাপাতি উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (২৬ মার্চ) পুলিশের একাধিক চৌকস টিম বিভিন্ন স্থানে সমন্বিত অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তাররা হলো- কিশোর অপরাধী রিপন হাওলাদার (১৭), মো. নাইম মোল্যা (১৫), মো. রাতুল (১৫), তানভির হাসান অভি (১৭), মো. রাফিকুল ইসলাম রাফি (১৭), মো. রায়হান রহমান রিয়ন (১৭), মো. জাবির শেখ (১৭), মো. সাগর (১৮), কাজী নাহিদ হাসান (২২) ও সরদার মিনহাজুর রহমান (২৮)।

এদের অধিকাংশের বাড়ি মহেশ্বরপাশা দিঘীর পশ্চিমপাড় এলাকায়।

এর আগে ২৫ মার্চ রাতে মহেশ্বরপাশা দিঘীর পশ্চিমপাড় জাতীয় তরুণ সংঘ মাঠে হুজাইফা খানকে কুপিয়ে জখম করা হয়। এ ঘটনায় দৌলতপুর থানায় মামলা হয়।

কেএমপি'র পুলিশ কমিশনার মো. মোজাম্মেল হক জানান, কিশোর গ্যাং কালচারের সাথে জড়িতদের গ্রেপ্তারপূর্বক আইনের আওতায় আনা হয়েছে।

তিনি বলেন, হামলার ঘটনার পর ডেপুটি পুলিশ কমিশনার (উত্তর) মোল্লা জাহাঙ্গীর হোসেনের তত্ত্বাবধায়নে পুলিশের চৌকস টিম আড়ংঘাটা থানা এলাকা থেকে মূলহোতা ও এজাহারভূক্ত কিশোর অপরাধী মো. রিপন হাওলাদারকে গ্রেপ্তার করে।

জিজ্ঞাসাবাদে রিপনের দেখানো মতে, হামলায় ব্যবহৃত চাপাতি দৌলতপুর পশ্চিম বণিকপাড়া ‘ইডাস’ বিল্ডিং এর ২য় তলার ছাদে কবুতরের খুপড়ি ঘর থেকে উদ্ধার করা হয়। পরে রিপন হাওলাদার ও তানভীর হাসান অভি হামলায় জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক