মালদ্বীপে বিএনপির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

মালদ্বীপে বিএনপির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

মালদ্বীপ প্রতিনিধি

মালদ্বীপে বিএনপির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলমালদ্বীপের রাজধানী মালেতে ইফতার ও দোয়া মাহফিল করেছে বিএনপির মালদ্বীপ শাখা। গতকাল বুধবার (২৭ মার্চ) মালের তিন তারকাবিশিষ্ট হোটেল ম্যানহাট ফিস মার্কেটের হলরোমে এ ইফতার অনুষ্ঠিত হয়।  

মালদ্বীপ বিএনপির সাধারণ সম্পাদক মো. জহিরুল ইসলামের সঞ্চালনায় এবং সভাপতি মো. খলিলুর রহমানের সভাপতিত্বে ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি বক্তব্য রাখেন বিএনপি কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আহমেদ আলী মুকিব।

সারা বিশ্বের মুসলমানদের শান্তি কামনায় এবং বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ধর্ম বিষয়ক সম্পাদক মোহাম্মদ মাসুম বিল্লাহ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- প্রবাসী চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার মোক্তার আলী লস্কর, এনবিএল মানি ট্রান্সফার মালদ্বীপ প্রা.লি. এর সিইও মাসুদুর রহমান, প্রবাসী ব্যবসায়ী হায়দার আলী সাবু, এল ট্যুরের ব্যবস্থাপনা পরিচালক মো. কাশেদুল ইসলাম, আলিম দূরানী।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- মালদ্বীপ বিএনপির প্রধান উপদেষ্টা মো. ফারুক হোসেন, উপদেষ্টা আবদুল ছালিম কুদ্দুস, সিনিয়র সহ-সভাপতি মো. নেহের মিয়া রানা, সহ-সভাপতি মো.বাবুল হোসেন, আলতাফ হোসাইন, মোহাম্মদ শাহা আলম, মোহাম্মদ ফারুক,  আলমগীর মজুমদার, রহিম, হাফিজুর রহমান, বিল্লাল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মো. রবিউল আলম, মো. মানিক হোসেন, মোহাম্মদ আবু জাহের, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক আমির হোসেন ফরিদ, আনোয়ার হোসেন, মনির হোসেন, জাকির হোসেন, খাইরুল আমিন, প্রচার সম্পাদক খলিলুর রহমান শাহাজী, সহ-প্রচার সম্পাদক মোহাম্মেদ হালিম, জয়নাল আবেদীন, মোহাম্মদ করিম রানা, মোহাম্মদ শওকত আলি, হাফিজুর রহমান, সহ-দপ্তর সম্পাদক আব্দুল মান্নান, মোহাম্মদ সজিব, সহ-কোষাধ্যক্ষ আবুল কালাম, ক্রীড়া সম্পাদক মোহাম্মদ মামুন, সহ-ক্রীড়া সম্পাদক আবু সুফিয়ান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোহাম্মদ মনু মিয়া মুন্না, সহ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোহাম্মদ ফারুক সরকার, শাওন, মফিজুল ইসলাম, আমির হোসেন, জহিরুল ইসলাম, ইসমাইল হোসেন, আরিফুল ইসলামসহ বিএনপি এবং তার অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও সমর্থকরা।