বজ্রপাতে কোরআনের হাফেজসহ দুই তরুণের মৃত্যু

বজ্রপাতে কোরআনের হাফেজসহ দুই তরুণের মৃত্যু

অনলাইন ডেস্ক

মাগুরার মহম্মদপুরে বজ্রপাতে মীর্জা মুহিত বেগ তন্ময় (২২) ও মো. উমেদ আলী শেখ (২০) নামে দুই তরুণের মৃত্যু হয়েছে। এর মধ্যে একজন কোরআনের হাফেজ।

বৃহস্পতিবার (২৮ মার্চ) বিকেল পৌনে ৪টার দিকে উপজেলার বিনোদপুর ইউনিয়নের কানুটিয়া ও চরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

মৃতরা হলেন- ওই এলাকার কৃষক মীর্জা জালাল উদ্দীন বেগের ছেলে কোরআনের হাফেজ মীর্জা মুহিত বেগ তন্ময় (২২) ও একই ইউনিয়নের  চরপাড়া গ্রামের  মো. আফরান শেখের ছেলে কৃষক মো. উমেদ আলী শেখ (২০)।

বিনোদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বিশ্বাস বলেন, বিকেল পৌনে ৪টার দিকে বৃষ্টি হওয়ার শঙ্কা দেখে হাফেজ মুহিত কেটে রাখা গম বাড়িতে আনতে মাঠে যান। একই সময় চরপাড়ার মাঠে কৃষক উমেদ আলী শেখ ধান ক্ষেতে সেচের পানি দিচ্ছিলেন। ওই সময় হঠাৎ বজ্রপাতে উভয়ই আহত হন। পরে তাদের উদ্ধার করে স্বজনরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিন ভাইয়ের মধ্যে মুহিত সবার ছোট। হাফেজি পড়া শেষ করে ঢাকার একটি মাদ্রাসায় পড়ালেখা করতেন। রমজানের ছুটিতে বাড়িতে এসে তিনি স্থানীয় মসজিদে তারাবির নামাজে ইমামতি করতেন বলে জানিয়েছেন তার বড় ভাই মির্জা তুষার বেগ।

অন্যদিকে একই সময়ে চরপাড়া এলাকায় উমেদ আলী শেখ বাড়ির অদূরে মাঠে বোরো ধানে সেচের কাজ করছিলেন। হঠাৎ বজ্রপাতে আহত হন উমেদ। পরে তাকে উদ্ধার করে স্বজনরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) বোরহানুল ইসলাম জানান, এ ঘটনায় উভয় পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক