রংপুরে হতদরিদ্র ও ছিন্নমূল মানুষের মধ্যে জেলা যুবলীগের সেহরি বিতরণ

মাসব্যাপী মানবিক কার্যক্রম

রংপুরে হতদরিদ্র ও ছিন্নমূল মানুষের মধ্যে জেলা যুবলীগের সেহরি বিতরণ

রংপুর প্রতিনিধি

রংপুরে নিত্যপণ্যের বাজারের উর্ধ্বগতিতে মানুষের নাভিশ্বাস উঠেছে। চলতি রমজানে বেড়েছে সবধরনের জিনিস পত্রের দামও। এমতাবস্থায় খেয়ে না খেয়ে দিনাতিপাত করছে ছিন্নমূল ও হতদরিদ্র মানুষেরা। এমন পরিস্থিতিতে মাসব্যাপী মানবিক কার্যক্রমের অংশ হিসেবে সেহরি বিতরণ করছে রংপুর জেলা যুবলীগ।

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে রংপুর নগরীর বিভিন্ন  পাড়া-মহল্লায় যারা খেয়ে না খেয়ে রোজা রাখছেন এসব হতদরিদ্র, ছিন্নমূল মানুষের মধ্যে রাত জেগে সেহরি বিতরণ করছেন রংপুর জেলা যুবলীগ। উন্নতমানের সেহরি পেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও যুবলীগের জন্য দুই হাত তুলে দোয়া করেন ছিন্নমূল অসহায় মানুষগুলো।

রংপুর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান সিদ্দিকী রনি বলেন, মাহে রমজান উপলক্ষে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে আমরা মাসব্যাপী নানা মানবিক কার্যক্রম বাস্তবায়ন করে যাচ্ছি। এর মধ্যে ইফতার, সেহরি, নিত্য প্রয়োজনীয় পণ্য বিতরণ করেছি।

জেলা যুবলীগ সভাপতি লক্ষ্মীন চন্দ্র দাস জানান, রংপুর জেলা যুবলীগের এ ধরনের কার্যক্রম অব্যাহত রয়েছে। প্রতিদিন পর্যায়ক্রমে ৫০০ মানুষের মধ্যে ইফতার, সেহরি বিতরণ করা হচ্ছে।

news24bd.tv/SHS   

এই রকম আরও টপিক