লঞ্চঘাটের পল্টুন থেকে পদ্মায় যুবক, এক ঘণ্টা পর মরদেহ উদ্ধার

পদ্মা থেকে উদ্ধার করা যুবকের মরদেহ

লঞ্চঘাটের পল্টুন থেকে পদ্মায় যুবক, এক ঘণ্টা পর মরদেহ উদ্ধার

রাজবাড়ী প্রতিনিধি 

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পদ্মা নদীতে পরে মো. ফিরোজ শেখ (২৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার (২৯ মার্চ) সকাল সোয়া ৭টার দিকে দৌলতদিয়া লঞ্চঘাটে এ দুর্ঘটনা ঘটে।

ফিরোজ শেখ মানিকগঞ্জের শিবালয় ৩ নং ট্রাক টার্মিনালের পাশের আসগর আলী শেখের ছেলে। তিনি সেলফি পরিবহনের সহকারীর কাজ করতেন।

প্রত্যক্ষদর্শী বাংলাদেশ হ্যাচারিজের মেকানিক্যাল ইন্জিনিয়ার মনিরুজ্জামান মিন্টু জানান, আজ সাপ্তাহিক ছুটির দিন থাকায় ভোরে দৌলতদিয়া লঞ্চঘাটে মাছ শিকারের জন্য নদীতে বরশি ফেলি। হঠাৎ সকাল সোয়া ৭টার দিকে পেছন থেকে ওই যুবক এসে নদীতে পড়ে যায়। আমি তখন আশেপাশের লোকজনকে ডাকাডাকি করি। এর কিছুক্ষণ পর ৯টার দিকে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে তাকে উদ্ধার করে।

এ বিষয়ে ওই যুবকের বাবা আজগর আলী শেখ জানান, আমার ছেলের ছোটবেলা থেকেই মৃগী রোগের সমস্যা ছিল। গোয়ালন্দে আমার আত্মীয় থাকায় সে গতকাল রাতে আত্মীয়ের বাড়িতে বেড়াতে গিয়েছিল। সকালে বাড়ি ফেরার সময় দৌলতদিয়া লঞ্চ ঘাটের পল্টুনে লঞ্চের জন্য অপেক্ষা করার সময় মৃগী রোগ আক্রান্ত হলে নদীতে পরে গিয়ে তার মৃত্যু হয়েছে বলে তিনি ধারণা করেন।

গোয়ালন্দ ফায়ার সার্ভিসের টিম লিডার মো. সাবেকুল ইসলাম জানান, সকাল সাড়ে ৭টার দিকে সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে গোয়ালন্দ ফায়ার সার্ভিসের একটি ইউনিট পৌঁছায়। ঘণ্টাব্যাপী অভিযান চালিয়ে ওই যুবককে সাড়ে ৮টা দিকে মৃত অবস্থায় উদ্ধার করে দৌলতদিয়া নৌ-পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

দৌলতদিয়া নৌ পুলিশের ইনচার্জ (এসআই) মো. ফরিদুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, আমরা সোয়া ৭টার দিকে সংবাদ পাই লঞ্চঘাটে পল্টুন থেকে এক যুবক নদীতে পড়ে গেছে। সংবাদ পেয়ে দ্রুত ফায়ার স্টেশনে সংবাদ দেই। সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দলে তাকে উদ্ধার করে।

মৃতদেহের সুরতহাল রিপোর্ট শেষ হয়েছে পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেন জানান এসআই ফরিদুজ্জামান।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক