মানিকগঞ্জে মাদ্রাসা শিক্ষক-শিক্ষার্থীদের বসুন্ধরা গ্রুপের ইফতার বিতরণ

মানিকগঞ্জে মাদ্রাসা শিক্ষক-শিক্ষার্থীদের বসুন্ধরা গ্রুপের ইফতার বিতরণ

অনলাইন ডেস্ক

মানিকগঞ্জে ভাসমান, ছিন্নমূল, মসজিদের মুসল্লি ও মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থীদের মাঝে প্রতিদিন দুই হাজার প্যাকেট ইফতার বিতরণ করছে দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ।  

বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশনের (বাজুস) প্রেসিডেন্ট সায়েম সোবহান আনভীরের উদ্যোগে প্রথম রমজান থেকে এ ইফতার বিতরণ কার্যক্রম চলছে, যা চলবে পুরো রমজানে।

প্রতিদিনের মতো শুক্রবার (২৯ মার্চ) জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাহবুবুর রহমান জনির তত্ত্বাবধানে বানিয়াজুরি এলাকায় এবং ঘিওর উপজেলার বিভিন্ন মসজিদ-মাদ্রাসায় পিকআপ ভ্যানে করে পৌঁছে দেওয়া হয়েছে ইফতার সামগ্রী।  

আয়োজক সূত্রে জানা যায়, রমজান উপলক্ষে মানিকগঞ্জে প্রতিদিন দুই হাজার প্যাকেট ইফতার বিতরণ করছে বসুন্ধরা গ্রুপ।

এরই ধারাবাহিকতায় শুক্রবার ঢাকা-আরিচা মহাসড়কের বানিয়াজুরি বাসস্ট্যান্ড এলাকায় ভাসমান রোজাদারদের জন্য ২০০ প্যাকেট ইফতারের ব্যবস্থা করা হয়েছে। উপজেলা মডেল মসজিদ ও থানা মসজিদে ১০০ প্যাকেট করে ইফতার দিয়েছে বসুন্ধরা গ্রুপ। এছাড়া উপজেলার বিভিন্ন মসজিদ-মাদ্রাসায় আরও এক হাজার ৬০০ প্যাকেট ইফতার বিতরণ করা হয়েছে।

বানিয়াজুরি বাসস্ট্যান্ডে বিশু নামের এক ব্যক্তি বলেন, প্রতিদিন বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে এই পয়েন্টে ইফতার দেয়।

নামাজ শেষ করে ফেরার সময় এক প্যাকেট ইফতার নিলাম। যারা রোজাদারদের জন্য প্রতিদিন ইফতারের ব্যবস্থা করছেন তাদের যেন আল্লাহ তায়ালা সুস্থতা ও দীর্ঘায়ু দান করেন।

জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাহবুবুর রহমান জনি বলেন, শীত-বর্ষা সব সময় মানবতার সেবায় এগিয়ে আসে বসুন্ধরা গ্রুপ। এ রমজানেও তারা মানিকগঞ্জে প্রতিদিন দুই হাজার লোককে ইফতার দিচ্ছে।

news24bd.tv/তৌহিদ