অভুক্তদের মাঝে তাসাউফ ফাউন্ডেশনের খাবার বিতরণ

ফাইলৈ ছবি।

অভুক্তদের মাঝে তাসাউফ ফাউন্ডেশনের খাবার বিতরণ

অনলাইন ডেস্ক

সারা বছর দেশে ৫ টি উপকেন্দ্রে দিয়ে তাসাউফ ফাউন্ডেশন 'পাশেই আছি' কর্মসূচির মাধ্যমে রান্না করা খাদ্য বিতরণ কার্যক্রম পরিচালনা করছে। ফাউন্ডেশনের সারা দেশব্যাপী ৫০০০ সদস্যদের সাথে একাত্মতা প্রকাশ করে নগদ, বিকাশ ও উপায় এবং ফাউন্ডেশনের ডোনেশন পেইজে অনেক শুভাকাঙ্ক্ষী ও মানব দরদী মানুষ আর্থিক সহায়তা প্রদান করছেন।  

গতকাল (২৯ মার্চ) এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানায়।  

প্রেস বিজ্ঞপ্তি জানানো হয়,তাসাউফ ফাউন্ডেশন মনে করে, প্রতিটি মানুষের সম্পদের উপর বঞ্চিত মানুষের হক রয়েছে এবং সেই অংশ অসহায় বঞ্চিত মানুষের কল্যাণে ব্যয় করা আবশ্যক।

এই কার্যক্রমের ধারাবাহিকতায় আজ (গতকাল শুক্রবার) তাসাউফ ফাউন্ডেশন মহাখালী শাহীন স্কুলের বিপরীতে ও তেজগাঁও বেগুন বাড়ি এলাকায় সহস্রাধিক দুস্থ ও অসহায় মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করে।

২০১০ সাল থেকে মানুষের পাশে থেকে মানবকল্যানের লক্ষ্যে সংগঠনটি নিরলসভাবে কাজ করে যাচ্ছে। দেশের বেশ কিছু উপজেলা পর্যায়ে ফাউন্ডেশন নানা কল্যানকর কার্যক্রম পরিচালনা করছে। তন্মধ্যে কম্পিউটার ও সেলাই প্রশিক্ষণ, নৈতিক শিক্ষা প্রদান, অসহায়, অভুক্ত মানুষকে রান্না করা খাবার বিতরণ, স্বাস্থ্য ও পরিচ্ছন্নতা সচেতনতা, শিক্ষামূলক অনুষ্ঠান ইত্যাদি।

সকলের সহযোগিতা পেলে আরও বৃহত্তর পরিসরে এ সকল কর্মসূচী পরিচালনা করতে পারবে বলে ফাউন্ডেশন দৃঢ়ভাবে বিশ্বাস করে।

তাসাউফ ফাউন্ডেশন এর চেয়ারম্যান সৈয়দ শাহাদাত হুসাইন মাইজভান্ডারী ও ভাইস চেয়ারপার্সন সৈয়দা মাশুকা কামাল এঁর তত্ত্বাবধানে ফাউন্ডেশনের সকল সদস্যদের আন্তরিক সহযোগিতায় সকল  কর্মসূচি পরিচালিত হচ্ছে।  

news24bd.tv/aa