রাজনীতিতে আসছেন কৃতি!

রাজনীতিতে আসছেন কৃতি!

অনলাইন ডেস্ক

রাজনীতিতে পা দিয়েছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। গত রোববার হিমাচল প্রদেশের মান্ডি থেকে বিজেপি প্রার্থী হিসাবে এই অভিনেত্রীর নাম ঘোষণা হয়। এদিকে কঙ্গনার পথই যেন অনুসরণ করছেন বলিউডের এই সময়ের ব্যস্ত অভিনেত্রী কৃতি শ্যানন।

ভারতীয় গণমাধ্যমের খবর, এবার নাকি রাজনীতিতে নামছেন কৃতি।

এই মুহূর্তে বলিউডের ব্যস্ততম নায়িকাদের মধ্যে অন্যতম তিনি। একের পর এক কাজের প্রস্তাব। সম্প্রতি তার ও শাহিদ কাপুর অভিনীত ছবি ‘তেরি বাতোঁ মে অ্যায়সা উলঝা জিয়া’ বক্স অফিসে ভালই সাফল্য পেয়েছে।  

খুব শিগগির মুক্তি পাবে তার আরেক ছবি ‘ক্রু’।

ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে ছবির প্রচার। এর মাঝেই নতুন জল্পনা, নির্বাচনে লড়বেন অভিনেত্রী। ভোটের আগেই এই প্রসঙ্গে মুখ খুললেন কৃতি।

কৃতির তার কথায়, 'আমি রাজনীতিতে যোগ দেওয়ার কথা কখনও ভাবিনি। যতক্ষণ না আমার মনের ভিতর থেকে কোনও সাড়া পাচ্ছি, ততক্ষণ সে কাজ করতে পারব বলে মনে করি না। সেই ডাকটা না এলে আমি সেটা করি না। হ্যাঁ, এবার যদি কোনও দিন আমার মন সায় দেয়, তাহলে রাজনীতিতে যোগ দেব। '

আরও পড়ুন: ভারতের মতো সম্মান অন্য কোথাও পান না সানি লিওন: কঙ্গনা 

বৃহস্পতিবারই মহারাষ্ট্রে একনাথ শিন্ডের শিন্ডেসেনা দলে যোগ দিয়েছেন গোবিন্দ। এই দলের সূত্রে খবর, লোকসভা ভোটে মুম্বাই উত্তর-পশ্চিম কেন্দ্র থেকে প্রার্থী করা হতে পারে তাকে। এরপর আরও একটি খবর দাবানলের মতো ছড়িয়ে পড়েছে। কাপুর পরিবারের দুই কন্যা, কারিশমা ও কারিনাও নাকি লড়বেন আসন্ন লোকসভা নির্বাচনে!

news24bd.tv/TR