তামিল অভিনেতা ড্যানিয়েল বালাজি মারা গেছেন 

তামিল অভিনেতা ড্যানিয়েল বালাজি মারা গেছেন 

অনলাইন ডেস্ক

তামিল অভিনেতা ড্যানিয়েল বালাজি মারা গেছেন। শুক্রবার রাতে মাত্র  ৪৮ বছর বয়সে মারা যান এই অভিনেতা। হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মারা গেছেন তিনি।

ভারতীয় গনমাধ্যমের খবর, হঠাৎ অসুস্থবোধ করলে তাকে চেন্নাইয়ের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

সেখানেই তিনি শেষনিশ্বাস ত্যাগ করেন। শনিবার বালাজির শেষকৃত্য অনুষ্ঠিত হবে।

ভারতীয় চলচ্চিত্র-বিশ্লেষক শ্রীধর পিল্লাই বালাজির মৃত্যুর খবর সামাজিক যোগাযোগমাধ্যমে নিশ্চিত করেছেন। এক্সে তিনি লেখেন, ‘ড্যানিয়েল বালাজি।

একজন দুর্দান্ত অভিনেতা। হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে গভীর রাতে মারা গিয়েছেন। “ভেট্টইয়াডু ভিলায়াডু”, “পোলাধবন”—খল চরিত্রে তাঁর কণ্ঠ ও অভিনয় কে ভুলতে পারে!’

ড্যানিয়েল বালাজির আকস্মিক মৃত্যুর খবর শুনে তাঁর অনুরাগী ও সহকর্মীরা শোক প্রকাশ করেছেন। পরিচালক মোহন রাজা তাঁর এক্স হ্যান্ডলের মাধ্যমে বালাজির প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন। লিখেছেন, ‘খুবই দুঃখজনক খবর। ফিল্ম ইনস্টিটিউটে যোগ দেওয়ার ক্ষেত্রে তিনি অনুপ্রেরণা ছিলেন। খুব ভালো বন্ধু। একসঙ্গে কাজ করা মিস করব। তাঁর আত্মার শান্তি কামনা করি। ’

আরও পড়ুন: ভারতের মতো সম্মান অন্য কোথাও পান না সানি লিওন: কঙ্গনা 

মঞ্চে অভিনয় দিয়ে যাত্রা শুরু ড্যানিয়েল বালাজির। ‘মাধাথিল’ চলচ্চিত্রের মাধ্যমে তামিল সিনেমা ইন্ডাস্ট্রিতে তার অভিষেক। তামিল ছবিতে মূলত খলনায়কের চরিত্রেই দেখা যেত তাকে। একের পর এক ছবিতে দুরন্ত অভিনয়ে খুব অল্প সময়েই নিজের অবস্থান তৈরি করেছিলেন ড্যানিয়েল বালাজি।  

news24bd.tv/TR